নবীগঞ্জ প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন সরওয়ার সভাপতি আলমগীর সম্পাদক নির্বাচিত

নবীগঞ্জ প্রতিনিধি ॥
নবীগঞ্জ প্রেসক্লাব সাংবাদিকদের দীর্ঘদিনের বিরোধের অবসান ঘটিয়ে প্রথমবারের মতো গণতান্ত্রিক প্রক্রিয়ায় প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন করা হয়েছে। গত রবিবার ২২ ডিসেম্বর ৪৩ জন সাংবাদিক তাদের ভোটারধীকার প্রয়োগ করেন ভোটার। ভোটে প্রেসক্লাব এর সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক ও অর্থ সম্পাদক নির্বাচিত করেছেন ভোটাররা।
নবীগঞ্জস্থ জেলা পরিষদ ডাকবাংলো কার্যালয়ে সকাল ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সভাপতি পদে ২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোঃ সরওয়ার শিকদার, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী দৈনিক মানবজমিনের প্রতিনিধি এম এ বাছিত এর প্রাপ্ত ভোট ১৩,দৈনিক বিবিয়ানার সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরীর প্রাপ্ত ভোট ১০টি। সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আশাহিদ আলী আশা,
সাধারণ সম্পাদক পদে ২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন দৈনিক কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোঃ আলমগীর মিয়া, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক সেলিম তালুকদারের প্রাপ্ত ভোট ১৩টি,দৈনিক আমার সংবাদের প্রতিনিধি এম মুজিবুর রহমানের প্রাপ্ত ভোট ৯ টি।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে ’২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন দৈনিক নয়া-দিগন্ত পত্রিকার প্রতিনিধি কিবরিয়া চৌধুরী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি সলিল বরণ দাশ এর প্রাপ্ত ভোট ১৪ টি।
অর্থ সম্পাদক পদে ২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আকিকুর রহমান সেলিম, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু তালেব এর প্রাপ্ত ভোট ২০টি।
নির্বাচিত নির্বাহী সদস্যরা হলেন, তোফাজ্জল হোসেন,এস আর চৌধুরী সেলিম,ফখরুল আহসান চৌধুরী,আনোয়ার হোসেন মিঠু,এম এ আহমদ আজাদ,সুবিনয় রায় বাপ্পি,শাহ সুলতান আহমেদ,অলিউর রহমান অলি।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন বীর মুক্তিযোদ্ধা হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ সমাচার পত্রিকার সম্পাদক গোলাম মোস্তফা রফিক, সদস্য সচিব চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, হবিগঞ্জ প্রেস-ক্লাবের সাবেক সভাপতি দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস পত্রিকার
সম্পাদক ও প্রকাশক ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেস-ক্লাবের সভাপতি হারুনুর রশিদ চৌধুরী,নির্মল ভট্রাচার্য্য রিংকু,হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি মোহাম্মদ নাহিজ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন