লন্ডনে নিরাপ‌দ সড়ক চাই (নিসচা)-এর ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

42
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই (নিসচা) সাফল্য ও গৌরবের ২৭ বছরে পদার্পণ এবং সংগঠনের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে লন্ডনে। গত সোমবার পূর্ব লন্ডনের হোয়াইট চ্যাপেলের একটি রেস্টুরেন্টে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) যুক্তরাজ্য শাখার নেতৃবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশ/বিদেশে অবস্থানরত নিসচা’র সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। যুক্তরাজ্য নিরাপদ সড়ক চাইর সভাপতি আব্দুল হেলাল চৌধুরী সেলিমের সভাপত্বিতে ও মোহাম্মদ শাহজাহান এর পরিচালনায় অনুষ্টিত হয় ।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নিসচার অন্যতম উপদেষ্টা আব্দুল আহাদ চৌধুরী কমিউনিটি নেতা ইরা মিয়া, আনসার মিয়া, আছাওর আলী, মিসবাহ আহমদ বিএস চৌধুরী, শাহ্ নেছার আলী, মশাহিদ আলী, ফরহান চৌধুরী।
বক্তাগণ জনাব ইলিয়াছ কাঞ্চনের ভূয়সী প্রসংসা করেন এবং আশা প্রকাশ করে বলেন, আমরা যদি এক একজন ইলিয়াস কাঞ্চন হতে পারি তবে আমাদের দেশে দূর্ঘটনার হার অনেকাংশেই হ্রাস পাবে । অন্যান্যর মধ্য উপস্হিত ছিলেন ও বক্তব্য রাখেন শেখ মোহাম্মদ আলী, নিসচার আজীবন সদস্য সোহেল আহমদ, কাজী তাজ উদ্দীন আহমদ আকমল, তোফায়েল আহমদ, মো: শরীফ রানা, মাজেদুল ইসলাম খান, মো: লুৎফুর রহমান, মো: লাহিন আহমদ, মো: তারেক সরওয়ার, হাসান চৌধুরী, আশিক বক্স, ছানাওর আলী, তোফাজ্জল আলম, শাহিদ হোসেন চৌধুরী, কামরান হাসান রাজীব, ইশতেখার রাসেল, মানিক খোকন, শেখ শামিম, আব্দুল আজাদ, আহমেদ জকি, নাসির রহমান,সুরমান আহমদ, রাহেল আহমদ প্রমুখ ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More