নিজেকে ট্রাম্পের ‌‘ছেলের বউ’ দাবি করলেন রাখি

66
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

ভারতীয় টেলিভিশনের ‘ড্রামা কুইন’ বলা হয় তাকে। প্রায় সব সময়ই খবরের শিরোনামে থাকেন তিনি। কখনও বিতর্কিত মন্তব্য করে উঠে আসেন খবরের শিরোনামে, আবার কখনও তার পোশাকের জন্য জোর সমালোচনা শুরু হয়ে রাখি সাওয়ান্তকে নিয়ে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

সম্প্রতি একটি সিনেমার প্রমোশনে হাজির হন রাখি। সেখানে তাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। বিয়ের পর রাখি কেন পার্টি দেননি, সে বিষয়ে প্রশ্ন করা হয় ড্রামা কুইনকে।

যার উত্তরে রাখি বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির জন্যই বিয়ের পর পার্টি এড়িয়ে গিয়েছেন তিনি। শুধু তাই নয়, তার বিয়ের খুশিতে নরেন্দ্র মোদি পার্টি দেবেন বলেও মন্তব্য করেন রাখি। পাশাপাশি তিনি নিজেকে ডোনাল্ড ট্রাম্পের ছেলের বউ বলেও মন্তব্য করেন।

চলতি বছর মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে নতুন বউ সেজে হাজির হন রাখি সাওয়ান্ত। তিনি দাবি করেন, মুম্বাইয়ের ওই হোটেলেই এনআরআই রিতেশের সঙ্গে তিনি সাতপাকে বাঁধা পড়েন। তার স্বামী রিতেশ ডোনাল্ড ট্রাম্পের সংস্থায় কর্মরত বলে এর আগে দাবি করেন রাখি সাওয়ান্ত।

তবে বিয়ের পর এখনও কেন স্বামী রিতেশকে প্রকাশ্যে আনেননি রাখি, তা নিয়ে প্রশ্ন উঠছেই। এমনকী, বিয়ের পর প্রথম জন্মদিনেও রাখি সাওয়ান্ত রিতেশের সঙ্গ ছাড়াই পার্টি করেন। সেখানে রিতেশকে বার বার ভালোবাসেন বলে জানালেও, স্বামীকে ক্যামেরার সামনে আনেননি রাখি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন