চাঁপাইনবাবগঞ্জে দু’দিনের তথ্যমেলা’র সমাপনী

87
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
‘তথ্যের অধিকার,সুশাসনের হাতিয়ার;তথ্যই শক্তি,দুর্নীতি থেকে মুক্তি’-প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত দু’দিনের তথ্যমেলা-২০১৯ সমাপ্ত হয়েছে।
শুক্রবার(২২’নভেম্বর) রাতে চাঁপাইনবাবগঞ্জ ষ্টেডিয়ামে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনের সাংসদ ডা.সামিল উদ্দিন আহমেদ শিমুল।
জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু,চাঁপাইনববাবগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম,জেলা আইনজীবী সমিতি সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম।
শুভেচ্ছা বক্তব্য দেন সনাক,চাঁপাইনবাবগঞ্জ সভাপতি সাইফুল ইসলাম রেজা।
সমাপনী সভার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সবশেষে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
এর আগে বিকেলে মেলামঞ্চে ‘বিআরটিএ ও ব্যাংকের কৃষিঋণ সেবা’ বিষয়ক গণশুনানী অনুষ্ঠিত হয়। এতে জেলা বিআরটিএ ও জেলায় কর্মরত বিভিন্ন তফসিলী ব্যাংক কর্মকর্তারা প্যানেল উত্তরদাতা হিসেবে জনগণের উন্মুক্ত ও সরাসরি  প্রশ্নের উত্তর দেন।
জেলা প্রশাসন ও সনাক,চাঁপাইনবাবগঞ্জ আয়োজিত মেলায় বিভিন্ন সরকারী দপ্তর ও প্রতিষ্ঠানের ৪৫টি ও বেসরকারী ৫টি সহ ৫০টি ষ্টল অংশ গ্রহণ করে। ##

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন