নবীগঞ্জবাসীর জন্য অসচ্ছল, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সাড়ে ৫ হাজার ভাতা প্রধান মন্ত্রীর কাছ থেকে বরাদ্দ এনেছি .নবীগঞ্জের কুর্শিতে গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি

48
gb

উত্তম কুমার পাল হিমেল নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি ॥

নবীগঞ্জে ২০১৮/২০১৯ অর্থ বছরে বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিদের বিপরীতে বিশেষ বরাদ্দ ভাতার বহি বিতরন অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। গতকাল রবিবার বিকালে উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি ইউনিয়ন পরিষদে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমেদ মুসার সভাপতিত্বে ও কুর্শি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামাল হাসান চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভাতার বই বিরবন করে নবীগঞ্জ- বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফজলুল হক চৌধুরী সেলিম, সমাজ সেবা অফিসার মোঃ আব্দুর নুর, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, ১০নং দেবপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মোহিদ, কুর্শি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: নুর মিয়া।
অনুষ্টানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ইউপি সদস্য গোলাম হোসেন রাজু, গীতাপাঠ করেন, অমলেন্দু সুত্রধর। উক্ত অনুষ্টানে বক্তব্য রাখেন, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান ফারছু মিয়া, সামছুল ইসলাম সুজন, ইউপি সদস্য আব্দুস ছুবহান, আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান, মীর হায়দার আলী সহ আরো অনেকেই।
কুর্শি ইউনিয়নে ১৮৩ জন বয়স্ক, ১৩জন বিধবা ও প্রতিবন্ধি ৯জন সহ মোট ২০৫জন লোকজনের মধ্যে বই বিতরন করেন।
প্রধান অতিথি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ তার বক্তব্যে বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে নবীগঞ্জ উপজেলার বাসীর জন্য সাড়ে ৫হাজার লোকজনের জন্য এ ভাতা এনেছি। যা বাংলাদেশের আর কোন উপজেলার এতো বড় ভাতা আসে নাই। আমাদের দেশের মানুষকে মরণ বেধি ক্যান্সার রোগে গ্যাস করে ফেলছে। দিনদিন ক্যান্সার রোগ বাড়ছে। তাই আমি আগামীতেও ক্যান্সার সহ অন্যান্য রোগের জন্য মাননীয় শেখ হাসিনার কাছ থেকে অনুধান আনে রোগীদের কাছে পৌছে দেব। আপনারা আপনার ও আমার নেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এবং আমার জন্যও দোয়া করবেন।
পরিশেষে প্রধান মন্ত্রী শেখ হাসিনা সহ বিশ্ববাসীর শান্তি কামনায় মোনাজাত করেন, নবীগঞ্জ- বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More