চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখতে সভা

105
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ‘কানসাট আম আড়ৎদার ব্যবসায়ী সমবায় সমিতি লি. এর বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (১৫’নভেম্বর) রাতে কানসাট বলাকা মার্কেটে সভায় সমিতি’র সভাপতি কাজী এমদাদুল হক এমদাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ।
সাধারণ সম্পাদক ওমর ফারুক টিপু’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন,উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম। এছাড়াও বক্তব্য দেন,সমিতির সহসভাপতি নেফাউর রহমান বিল্টু,শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমরান আলী প্রমুখ।
এ সময় সমিতির অনান্য সদস্য ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। বক্তরা আসন্ন আম মৌসুম ও বিগত বছর সমূহে ব্যবসার অবস্থা নিয়ে আলোচনা করেন।
সভায় সমিতির প্রয়াত সদস্য আশরাফুল আলম সেন্টু’র আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মরহুমের পরিবারকে আর্থিক সহায়তা হিসেবে ১০ হাজার টাকা প্রদান করা হয় সমিতির পক্ষ থেকে। সভা শেষে প্রীতিভোজে অংশ নেন অতিথি ও সদস্যরা। ####

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন