কল রেকর্ডই পাওয়া যাবে দুর্নীতির প্রমান : জাবি ছাত্রলীগ নেতা হামজা

199
gb

জিবি নিউজ ২৪

জাবি কান্ডে এর আগেও দুইবার সংবাদ শিরোনামে এসেছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হামজা রহমান অন্তর ।          গত ১৩ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের চলমান সংকটের বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সাথে তার ফোনালাপ ফাঁস হয়ে, এরপর আবার সেই ফোনালাপের অডিও ফাঁস করার জন্য প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান তাকে হুমকি ধামকি দিয়েছেন, এমনটা দাবী আরো একবার নিউজের শিরোনামে আসেন এই ছাত্রলীগ নেতা।
এবার সেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হামজা রহমান অন্তর জাবি শাখা ছাত্রলীগ সভাপতিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম নষ্টকারী হিসেবে আখ্যায়িত করেছেন। আজ (৭ নভেম্বর) মোবাইলে সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন।
হামজা রহমান অন্তর আরও বলেন, “ভিসির পরিবার ও শাখা ছাত্রলীগের কয়েকজন নেতার ফোনালাপ বের করলে সকল উন্নয়ন প্রকল্পে টাকা লেনদেনের তথ্য উদঘাটন করা সম্ভব। ভিসি ফারজানা ইসলাম, ভিসি পুত্র প্রতীক, স্বামী আখতার হোসেন, জাবি ছাত্রলীগের প্রেসিডেন্ট মোঃ জুয়েল রানা, সাধারন সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল,জয়েন সেক্রেটারী সাদ্দাম হুসেইন, ভাইস প্রেসিডেন্ট নিয়ামুল হাসান তাজ এর ৮,৯,১০ আগস্টের কল রেকর্ড সিম কোম্পানির থেকে বের করলেই দুর্নীতির অকাট্য প্রমান পাওয়া যাবে”।
তিনি আরও বলেন, “এসব বের করা তো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ১০ মিনিটের ব্যাপার । মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুনাম নষ্টকারী জাবি ভিসি ও ভিসিলীগের সকল অপকর্মের প্রমান আছে এসব কল রেকর্ডে।”
এদিকে, জাবি প্রশাসন বিশ্ববিদ্যালয়ে সকল ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করলেও তা প্রত্যাক্ষান করে আন্দোলনকারীরা আজ বেলা ১২ টায় বিক্ষোভ মিছিল করেছে এবং সন্ধ্যায় উপাচার্যের বাসভবনের সামনের সড়কে প্রতিবাদী কন্সার্টের আয়োজন করেছে। পুলিশ উপাচার্যের বাসভবের সামনে কন্সার্ট করতে বাধা দিলে চৌরঙ্গীতে কন্সার্ট হবে বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।