নুসরাত হত্যায় আসামিদের ফাঁসি হলেই সাধুবাদ জানাবে বিএনপি-

203
gb

মো:নাসির, জিবি নিউজ ২৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, ফেনীর সোনাগাজির নুসরাত জাহান (রাফি) হত্যার বিচার করেছে। কিন্তু আমরা তখনই সাধুবাদ জানাব, যখন তাদের প্রত্যেকের ফাঁসি হবে।

শনিবার (২ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত ‘প্রতিহিংসার বিচারে কারাবন্দি অসুস্থ বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি’ শীর্ষক এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। আয়োজক সংগঠনের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সেলিমা রহমান বলেন, নুসরাত হত্যার বিচার আমরা তখনই সাধুবাদ জানাবো, যখন তাদের প্রত্যেকের ফাঁসি হবে। কারণ আমরা দেখতে পাই, রাষ্ট্রপতির সাধারণ ক্ষমায় বিশ্বজিৎ হত্যার সকল সন্ত্রাসী মুক্তি পেয়েছে!

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিষয়ে তিনি বলেন, আমরা সারাক্ষণ বলছি, তার নিঃশর্ত মুক্তি চাই। কিন্তু আমরা সেটা করতে পারছি না। এখানে অনেক বক্তব্য এসেছে, কেউ দলের নেতৃবৃন্দকে দোষারোপ করছেন। কেউ আমরা কিছু করতে পারছি না, সেই হিসেবে নিজেরা দশংন হচ্ছি। কিন্তু কিছু করতে পারছি না, এটা অত্যন্ত সত্য কথা।

সেলিমা রহমান বলেন, খালেদা জিয়ার মুক্তি না হওয়ার কারণ প্রতিহিংসার রাজনীতি। তিনি জামিন পাওয়ার যোগ্য হলেও তাকে জামিন দেয়া হচ্ছে না। আজকে দুই কোটি টাকা ছয় কোটি টাকা হলেও তাকে আজ মিথ্যা কথায় কারাবন্দি করে রাখা হয়েছে। আমরা শেখ হাসিনার পতন ঘটিয়ে বেগম জিয়াকে মুক্ত করতে পারব। আর সেই দিন হবে আমাদের আসল প্রতিবাদ।