কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা

84
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

২৬’অক্টোবর কমিউনিটি পুলিশিং ডে’১৯ উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্য়ায়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২২’অক্টোবর) দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে শিশুসহ শিক্ষার্থীদের ৩টি গ্রপে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
গত ১৯’অক্টোবর জেলার পাঁচটি উপজেলায় উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রতি গ্রপের প্রথম তিনজন করে বিজয়ী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশ নেন।
প্রতিযোগিতার ব্যাপারে পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম বলেন, শিক্ষার্থীরা হচ্ছে দেশের ভবিষ্যৎ এবং তারাই অগ্রগতির ধারক ও বাহক। মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহসহ নানাবিধ সামাজিক সমস্যা রোধে শিক্ষার্থীদের সচেতন থাকতে হবে। তিনি আরো বলেন, শিক্ষার্থীদের প্রতিভা বিকাশের লক্ষ্য নিয়ে এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কমিউনিটি পুলিশিং ডে’র অনুষ্ঠানে চূড়ান্তভাবে বিজয়ীদের পুরস্কৃত করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে-ই-খুদা, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিস) সিপ্রা রানী দাস,সদর থানা পরিদর্শক (তদন্ত) কবির হোসেনসহ পুলিশ কর্মকর্তারা। ###

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন