লিভারপুলকে জিততে দিল না ইউনাইটেড

68
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

চলতি মৌসুমে অপরাজেয় লিভাপুরলকে জিততে দেয়নি ম্যানচেস্টার ইউনাইটেড। তাদেরকে ১-১ গোলে রুখে দিয়েছে ওলে গানার সুলশারের শিষ্যরা। সেইসঙ্গে এ ম্যাচে ভিএআর নিয়ে আবারও বিতর্ক উঠেছে ।

গতকাল রবিবার ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত এই ম্যাচে টানা ১৮তম জয়ের লক্ষ্যে মাঠে নেমেছিল লিভাপুরল। বরং ৩৬তম মিনিটে র‌্যাশফোর্ডের গোলে প্রথম লিড নেয় ম্যানচেস্টার ইউনাইটেডই।

যদিও র‌্যাশফোর্ডের গোল নিয়ে বিতর্ক থাকবে। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সহযোগিতা না নিলে ফলাফল অন্যরকম হতো। ডিভোক ওরিগিকে ফাউল করেছিলেন ভিক্টর লিন্ডেলফ। ফাউলের আবেদনে ভিএআর’র সহায়তা নিলেও তা বাতিল হয়ে যায়। এই ভিএআর’র কারণেই প্রথমার্ধে লিভারপুল স্ট্রাইকার সাদিও মানের গোল হ্যান্ডবলের অভিযোগে বাতিল হয়ে যায়।

বিরতির পর দ্বিতীয়ার্ধে বেশ কিছু আক্রমণ পাল্টা আক্রমণ চালালেও গোল বঞ্চিত হয় দুই দলই। শেষ পর্যন্ত ৮৫ মিনিটে গোল করে লিভারপুলকে পয়েন্ট পাইয়ে দেন অ্যাডাম লাল্লানা। রবার্টসনের বাড়ানো বল থেকে গোল করেন তিনি।

এই ড্রয়ের পর ৯ ম্যাচে ৮ জয় এবং ১ ড্র নিয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রাখল লিভারপুল। আর ৯ ম্যাচে ২ জয় ৩ হার নিয়ে ১৩ তম অবস্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন