সম্রাটের জায়গা হলো কারাগারের সূর্যমুখী সেলে

117
gb

জিবি নিউজ ২৪

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও ওরফে ক্যাসিনো সম্রাটকে হাসপাতাল থেকে শনিবার দুপুরে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসা হয়েছে। কারাগারের সূর্যমুখী সেলের একটি কক্ষে সাধারণ হাজতিদের সঙ্গেই তাকে রাখা হয়েছে।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার জাহিদুল ইসলাম জানান, দুপুর সাড়ে ১২টার দিকে কারা অ্যাম্বুলেন্সে করে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট থেকে সম্রাটকে কারাগারে আনা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন ছিলেন।

বুকে ব্যথা অনুভব করায় ৮ অক্টোবর চিকিৎসার জন্য তাকে কারাগার থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে হৃদরোগ ইন্সটিটিউটে নিয়ে ভর্তি করা হয়।

৬ অক্টোবর র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বন্যপ্রাণী সংরক্ষণ আইনে তাকে ৬ মাসের সাজা দেন। ওইদিনই তাকে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়। এ ছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করা হয়েছে।

কারাগারের একটি সূত্র জানায়, সাধারণ বন্দি হিসেবে রাখা হয়েছে সম্রাটকে। সবার সঙ্গে স্বাভাবিক আচরণ করছেন তিনি। কারাবন্দি অনেক নেতাকর্মী সূর্যমুখী সেলে গিয়ে তার সঙ্গে দেখা করছেন।

তবে নিজের ওয়ার্ড থেকে খুব একটা বের হচ্ছেন না। হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে শারীরিকভাবে এখনও তিনি দুর্বল। এ জন্য বেশির ভাগ সময় শুয়েই কাটছে তার।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন