আমিরাতে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা অনুষ্ঠান লুৎফুর রহমান

250
gb

জিবি নিউজ।।

আমিরাতে মৌলভীবাজার জেলার কুলাউড়া প্রবাসিদের সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাত কতৃক দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রির পরিচালক ও বাংলাদেশ মানবাধিকার কমিশন মৌলভীবাজার জেলার যুগ্ন সাধারণ সম্পাদক জাফর আহমদ গিলমানের আমিরাত আগমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়।
 
শুক্রবার শারজাহের একটি রেস্তোরায় আয়োজিত সংবর্ধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা ছাদিকুর রহমান চৌধুরী।
 
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মামুন আহমদ এবং সাংগঠনিক সম্পাদক ছালেক আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ থেকে আগত সংবর্ধিত অতিথি জাফর আহমদ গিলমান। প্রধান বক্তা ছিলেন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা লোকমান হোসেন আনু।

বিশেষ অথিতির বক্তব্য রাখেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সাধারন সম্পাদক দেলোয়ার হোসাইন চৌধুরী, সিনিয়র সহ সভাপতি প্রকৌশলী জি এম জায়গীরদার, কমিউনিটি নেতা সিরাজুল ইসলাম নওয়াব, গীতিকার আজাদ লালন, মৌলভীবাজার ভিআইপি ক্লাব আমিরাতের সভাপতি হুমায়ূন রশিদ, মুহিবুর রহমান মুহিব, কমলগঞ্জ সমিতির সাংগঠনিক সম্পাদক রুজেল তরফদার ও সাংবাদিক লুৎফুর রহমান।
 
কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ সভাপতি সিরাজুল ইসলাম, আলী হোসেন, গুলজার আহমদ, আব্দুল হামিদ বদরুল, উপদেষ্টা ছালেহ উদ্দিন, পৃষ্টপোষক আকলিম রেজা চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাসনাত, আব্দুস সালাম, অর্থ সম্পাদক আব্দুল আহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুক মিয়া, সিনিয়র সদস্য মকলিছ মিয়া, আছলাম মাহমুদ সহ আরো অনেকে।

এ সময় কুলাউড়া এসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন