দুবাইয়ে বাংলাদেশি টাইপিংয়ের যাত্রা শুরু

94

লুৎফুর রহমান, আরব আমিরাত

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক নগরী দুবাইয়ের দেরা এলাকায় বাংলাদেশি মালিকানাধিন বাইত আল ফালাহ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বাইত আল ফালাহ টাইপিং এর যাত্রা শুরু হয়েছে।

বৃহস্পতিবার ফিতা কেটে এর উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ার আলহাজ্ব শামীম আহমদ। উদ্বোধন শেষে প্রতিষ্ঠানের মঙ্গল কামনায় বক্তব্য রাখেন কমিউনিটি নেতা শেহাবুল আম্বিয়া, ব্যবসায়ি সাইফুল ইসলাম ইয়াহইয়া, সাদিকুর রহমান, চৌধুরী, সাংবাদিক লুৎফুর রহমান, জুবের আহমদ ও বাংলাদেশ থেকে আগত ছাত্রনেতা মাহি হাসান নিলয় সহ আরো অনেকে।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশের ভিসা বন্ধের এ সময়ে বাংলাদেশি টাইপিংগুলো প্রবাসিদের তথ্যমূলক সেবা দিয়ে সহযোগিতা করে যাচ্ছে। কিন্তু কিছু অসাধুরা এখানে অনৈতিক কাজ করে দেশ ও দশের দুর্নাম রটাচ্ছে এ ব্যাপারে সকলকে সজাগ থাকতেও অনুরোধ করা হয়েছে।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপক তানভীর আহমদের পরিচালনায় শুরুতে কোরআন তেলায়াত করেন নুরুল ইসলাম। এসময় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সাদিকুর রহমান রুবেল, সোনাপুর শাখার ব্যবস্থাপক নাঈম আহমদ, মার্কেটিং অফিসার নুরুল ইসলাম আগত সবাইকে ধন্যবাদ জানান।

পরে দেশ জাতি ও ব্যবসার উন্নতি কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা নুরুল আমিন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন