দীপু মনির হাতে ভিসির পদত্যাগপত্র, হচ্ছে আইনি প্রক্রিয়া

— বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪//

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ভিসি অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিনের পদত্যাগপত্র পাওয়ার কথা জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বশেমুরবিপ্রবির ভিসি সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকালে শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আব্দুল্লাহ আল হাসান চৌধুরীর কাছে পদত্যাগপত্র জমা দেন। পরে শিক্ষামন্ত্রীর কাছে ওই পদত্যাগপত্র হস্তান্তর করা হয়।

শিক্ষামন্ত্রী বিকালে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভিসিদের সঙ্গে বৈঠক করেন। বৈঠকের আগ মুহূর্তে তিনি সাংবাদিকদের গোপালগঞ্জের ভিসির পদত্যাগপত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সাংবাদিকদের প্রশ্নে শিক্ষামন্ত্রী বলেন, ভিসি নাসিরউদ্দিনের পদত্যাগপত্র পেয়েছি। এখন আইন অনুযায়ী ব্যবস্থা নেব। আমরা বিষয়টি নিয়ে আইনি প্রক্রিয়ার দিকেই যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন- শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের জৈষ্ট্য সচিব মো. সোহরাব হোসাইন এবং কর্মকর্তারা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন