সানিয়া মির্জা যুবরাজের ছবি নিয়ে রীতিমতো ট্রোল করে আলোচনার সৃষ্টি

34
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

নিজের ব্যক্তিগত নানা মুহূর্তের ছবি ভক্তদের কাছে পৌঁছে দেওয়ার জন্য সোশ্যাল সাইটকেই সবচয়ে জনপ্রিয় মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন তারকারা। ভারতের সাবেক হার্ডহিটার যুবরাজ সিংও এর ব্যতিক্রম নন। নিজের ছবি বহুবার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। কিন্তু এভাবে তাকে কখনও ট্রোলের শিকার হতে হয়নি। এবার ভারতের আরেক মহাতারকা টেনিস সেনসেশন সানিয়া মির্জা যুবরাজের ছবি নিয়ে রীতিমতো ট্রোল করে আলোচনার সৃষ্টি করেছেন।

ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন যুবরাজ। বিশ্বের বিভিন্ন প্রান্তের টি টোয়েন্টি প্রতিযোগিতায় খেলে থাকেন তিনি। কয়েকদিন আগেই তিনি অভিযোগ করেছিলেন, নানা অজুহাত করে তাকে দল থেকে বাদ দেওয়ার চেষ্টা করা হয়েছিল। তার বক্তব্য নিয়ে ভারতের ক্রিকেটমহলে আলোড়ন হয়েছিল। সেই যুবরাজ বদলে ফেলেছেন তার লুক। দাঁড়ি ছেঁটে ফেলে ক্লিন শেভড হয়ে গেছেন পাঞ্জাবতনয়।

নিজের নতুন লুকের ছবি যুবরাজ পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেই ছবি দেখে তার বয়স অনুমান করা বেশ মুশকিল। যুবরাজর নতুন লুকের ছবি দেখে মনে হবে, এক ঝটকায় নিজের বয়স ১০ বছর কমিয়ে ফেলেছেন তিনি! ক্যাপশন হিসেবে বাঁ হাতি সাবেক তারকা লিখেছেন, ‘নিউ লুক। চিকনা চামেলা! নাকি আবার দাড়ি ফিরিয়ে আনব?’ যুবরাজর নতুন মুখচ্ছবি দেখার পরে এক ইউজার লিখেছেন, ‘তোমাকে এখনই দেখতে ভালো লাগছে।’ আর এক ইনস্টাগ্রাম ইউজার লিখেছেন, ‘ভেরি ইয়ং।’

যুবরাজর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা লিখেছেন, ‘চিবুকের নীচের চামড়া ঢাকার জন্যই কি তুমি পাউট করেছ? আবার দাড়ি রাখতে পারো।’ সানিয়ার মন্তব্যের জবাব অবশ্য এখনও দেননি যুবরাজ। তাই তিনি এই ‘চিকনা চামেলা’ লুকেই থাকবেন, না দাড়ি রাখবেন, তা অবশ্য জানা যায় নি। তবে সানিয়ার এই ইয়ার্কি সোশ্যাল সাইট ব্যবহারকারীদের বেশ আনন্দ দিয়েছে।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More