শোক সংবাদ : ডাঃ মোঃ শামছুদ্দিন আহমদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন(ইন্না লিল্লাহে —রাজেউন)

মৌলভীবাজার প্রতিনিধি  ||

মৌলভীবাজার বিএমএ’র দুই দুইবারের নির্বাচিত সভাপতি এবং মৌলভীবাজার স্বাচিপ এর আজীবন সদস্য স্বনামধন্য চিকিৎসক ডাঃ মোঃ শামছুদ্দিন আহমদ (৭৫) গত ২০ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ১টা ১৫ মিনিটে ঢাকার স্কয়্যার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন(ইন্না লিল্লাহে ———রাজেউন)। মৃত্যুকালে তিনি এক ছেলে এবং এক মেয়ে রেখে গেছেন।
মরহুমের প্রথম জানাযার নামাজ শনিবার ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। ২২ সেপ্টেম্বর রবিবার বাদআছর মরহুমের গ্রামের বাড়ি সিলেটের জকিগঞ্জে উপজেলার আটগ্রামে তাঁর দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
উল্লেখ্য,মৌলভীবাজার শহরতলীর শ্রীমঙ্গল রোডস্থ ইসলামবাগ এলাকার নিজ বাসভবনে তিনি দীর্ঘ ৪০ বছর মৌলভীবাজারবাসীর চিকিৎসা সেবা দিয়ে গেছেন। মৌলভীবাজারে কোন সার্জারী বিশেষজ্ঞ ছিলেন না, তখন তিনি এই এলাকার একমাত্র সার্জন হিসেবে অসংখ্য রোগীকে অপারেশন ও চিকিৎসা সেবা দিয়ে গেছেন। মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ তাহার মুত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন