শেখ হাসিনার সাথে কনজারভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশ এর নেতৃবৃন্দের সাক্ষাত

105

বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪||

গত বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর কনজারভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশের ২৩ সদস্য প্রতিনিধি দল বাংলাদেশে অবস্থানরত কনজাভেট্ভ ফেন্ডস অব বাংলাদেশ এর প্রেসিডন্ট অ্যানমেইন এমপি, ভাইস প্রেসিডন্ট পল স্কলি, এবং বব বল্ক মেন এমপি নেতৃত্বাধীন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে এক সাক্ষাতে মিলিত হন l সাক্ষাতের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়ান এলেভেনের স্মৃতিচারন করতে গিয়ে অ্যামমেইন এমপিকে ধন্যবাদ জানান।

প্রধানমন্ত্রী বলেন আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে মানুষ আজ সাবলম্বী হওয়ার বাস্তব স্বপ্ন নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে, যুক্তরাজ্য এবং বাংলাদেশ এই দুই দেশের মধ্যে একটি সুসম্পর্ক দীর্ঘ দিনের তাই ব্রিটেন বিনিয়োগে এগিয়ে আসার আহবান জানান। এচাড়াও ব্রিটিশ ব্যবসায়ীদের এদেশে ব্যবসা বানিজ্য করতে সরকার সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান তিনি। ব্রিটিশ এই তিন এমপি হচ্ছেন- কনজারভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট অ্যান মেইন,ভাইস প্রেসিডেন্ট পল স্কলি এবং বব ব্ল্যাক মেন। এসময় আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর কনজারভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশ এর চেয়ারম্যান মেহফুজ আহমেদ, ডেপুটি চেয়ারম্যান আব্দুস হামিদ, বিশিষ্ট ব্যবসায়ী কনজারভেটিভ এবং ফ্রেন্ডস অব কনজারভেটিভ এর অনারারি ভাইস চেয়ারম্যান মুকিম আহমেদ, কাউন্সিলর শামসুল ইসলাম (সেলিম) রাফাত খান ,শাহীন চৌধুরী , নাজ ইসলাম , আব্দুল কাদির , আব্দুল মুবিন , জম জম রশিদ প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন