জি কে শামীমকে নিয়ে যা বলছে আ.লীগ

40
gb

মো:নাসির, বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪

কেন্দ্রীয় যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরের পর ৭ দেহরক্ষীসহ তাকে আটক করা হয়। তার কার্যালয় থেকে বিপুল পরিমান টাকা, মাদক এবং অস্ত্র উদ্ধার করা হয়েছে।

জি কে শামীমের আরেক পরিচয় তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি। যদিও শামীম যুবলীগের কেউ নন বলে জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। নারায়ণগঞ্জে আওয়ামী লীগ নেতাদের ভাষ্যও একই। 

এদিকে আওয়ামী লীগের কোনো কমিটিতে জি কে শামীমের অস্তিত্ব নেই বলে জানিয়েছেন দলের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া একথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংরক্ষিত তথ্য অনুযায়ী নারায়ণগঞ্জ জেলা বা মহানগর আওয়ামী লীগের তালিকায় জিকে শামীম নামের কোনো ব্যক্তির অস্তিত্ব নেই বলে জানিয়েছে। নারায়ণগঞ্জ জেলা কমিটির অনুমোদন হয় ২০১৭ সালের ১০ আগস্ট।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ওই কমিটির একটি অনুলিপি দেখিয়ে বলেন, এখানে জি কে শামীম নামের কোনো ব্যক্তির নাম নেই। বাংলাদেশ আওয়ামী লীগের সাথে তার কোনো ধরনের সংশ্লিষ্টতা নেই।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আরও বলেন, আমরা মনে করি, অপরাধী অপরাধীই সে যে দলেরই হোক না কেন। কেউ আইনের যদি দেশের প্রচলিত আইনের কোনো প্রকার ব্যতয় ঘটায় এবং দেশের প্রচলিত আইন যদি কেউ ভঙ্গ করে ব্যবসা-বাণিজ্য করে এবং তার ব্যক্তিগত নিরাপত্তার দোহায় দিয়ে অন্য জনের নিরাপত্তাহানি করে তাহলে তখন একটি গণতান্ত্রিক সরকারের কাজ হচ্ছে জনশৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠার জন্য আইনের প্রয়োগ নিশ্চিত করা।

তিনি বলেন, ‘আমরা প্রত্যক্ষ করেছি জিকে শামীম বাংলাদেশ আওয়ামী লীগের নেতা হিসেবে বিভিন্ন গণমাধ্যমে এমন বিভ্রান্তিকর ও অসত্য খবর পরিবেশিত হয়েছে। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি শামীম নামে কেউ নেই’।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More