গোবিন্দগঞ্জে নাশকতাকারী ৬ মামলার পলাতক আসামী রাজ্জাক কে গ্রেফতার

গাইবান্ধা জেলা প্রতিনিধি
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে শিবির ক্যাডার ও নাশকতাকারী ৬ মামলার পলাতক আসামী রাজ্জাক কে গ্রেফতার হয়েছে।

আজ ২০ সেপ্টেম্বর শুক্রবার সকাল অনুমানিক ৮ টায় গোবিন্দগঞ্জ থানার এএসআই রফিকুল ইসলামের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে দূর্ধষ শিবির ক্যাডার একাধিক জ্বালাও-পোড়াও এবং নাশকতা মামলার আসামি আব্দুর রাজ্জাক(৩০) পিতা মজিবর রহমান সাং দুর্গাপুর কালিতলা থানা গোবিন্দগন্জ জেলা গাইবান্ধাকে ৬ টি গ্রেফতারী পরোয়ানা মূলে কোমরপুর বাজার হতে গ্রেফতার করে।
আরো জানা যায়,এই সেই শিবির ক্যাডার বিগত ২০১৩-১৪ সালে পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ থানা এলাকায় যে সকল বাস পোড়া,বাড়ি পোড়া সহ যে সকল নাশকতার ঘটনা সংগঠিত হয় তার মূল নেতৃত্বদানকারী হিসাবে ভূমিকা পালন করে। এই শিবির ক্যাডার দীর্ঘদিন হতে আতœগোপন করে থাকায় একাধিক জায়গায় অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অবশেষে সে গ্রেফতার হলো গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে। এখবর নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন