সাতক্ষীরার তালার খলিশখালী থেকে তক্ষক সাপসহ আটক-৫

99

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার তালায় র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে একটি তক্ষক সাপসহ পাঁচজনকে আটক করেছে। সোমবার সকালে তাল উপজেলার খলিশখালী ইউনিয়নের মোকসেদপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, তালা উপজেলার খলিসখালী ইউনিয়নের মোকসেদপুর গ্রামের সুনীল চন্দ্র দাসের ছেলে উজ্জল দাস (৩৩), একই উপজেলার মেশার ডাঙ্গী গ্রামের মৃত প্রান বৈরাগীর ছেলে সুরঞ্জন বৈরাগী (৩৯), চোমর খালী গ্রামের মৃত ইমদাদুল হকের ছেলে ইদ্রিস আলী (৪৭), দেবহাটা উপজেলার টিকেট গ্রামের মৃতঃ বাবর আলী মোল্লার ছেলে মমিন মোল্লা (৪৪) ও সাতক্ষীরা সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে খায়রুজ্জামান (২৮)।
র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ শামীম সরকার জানান, তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন মোকসেদপুর গ্রামে কতিপয় চোরাকারবারী জীবিত বন্যপ্রানী তক্ষক ক্রয় বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে তার নেতৃত্বে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে উক্ত ৫ চোরাকারবারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্লাটিকের ঝুড়িতে জাল দ্বারা আবৃত একটি তক্ষক সাপ জব্দ করা হয়। তিনি জানান, জব্দকৃত তক্ষক সাপের কথিত বাজার মূল্য ৩ লাখ ৫০ হাজার টাকা। আটক চোরাকারবারীদের পাটকেলঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে বলে আরো জানান এই র‌্যাব কর্মকর্তা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন