ভ্রাম্যমাণ আদালতের অভিযান চাঁপাইনবাবগঞ্জ সাবরেজিষ্ট্রি অফিসের এক দলিল লেখক

ও এক নকল নবিসকে ৮০ হাজার টাকা অর্থদন্ড

69
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
চাঁপাইনবাবগঞ্জ সদর সাবরেজিস্ট্রি অফিসে অভিযান চালিয়ে একজন দলিল লেখক ও একজন নকল নবিসকে ৮০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার(৫’আগষ্ট) বিকেল ৪টার দিকে এই দন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন।
দন্ডিতদের মধ্যে ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত হয়েছেন ওই অফিসে দলিল লেখক হিসেবে  কর্মরত শহরের মসজিদ পাড়া মহল্লার শাহজাহান প্রামানিকের ছেলে শাহরিয়ার আহমেদ শিমুল(২৭)। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি দুটি অনলাইন পত্রিকার মেয়াদোত্তীর্ন সাংবাদিক পরিচয়পত্র ব্যবহার করে অফিসে অবৈধ প্রভাব বিস্তারের চেষ্টা করেন।
অপর দিকে ৩০ হাজার টাকা দন্ড দেয়া হয়েছে সদর উপজেলার কালিনগর সাবানিয়া এলাকার মৃত. বাসারত আলীর ছেলে আব্দুর রব(২৯) নামে একজন নকল নবিসকে।তার বিরুদ্ধে অভিযোগ,তিনি অফিসের প্রচলিত নিয়ম ভঙ্গ করে বেআইনিভাবে গোপনীয় স্থানে প্রবেশ করেন।
শুক্রবার(৬’সেপ্টেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে অভিযান শুরুর পর তদন্ত করে সাবরেজিষ্টি অফিসে কর্মরত ওই দুজনের বিরুদ্ধে অভিযোগের সত্যতা মিললে উভয়কে অর্থদন্ডে দন্ডিত করে তৎক্ষনাৎ তা আদায় করা হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More