মৌলভীবাজার জেলা জনকল্যাণ কাউন্সিল মিডল্যান্ডসের উদ্যোগে কুলাউড়ার তিন প্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণ

129
gb

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার জেলা জনকল্যান কাউন্সিল মিডল্যান্ডস এর উদ্যোগে কুলাউড়া উপজেলার ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণ করেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট সমাজসেবক মাসুদ আহমদ।

সোমবার (২ সেপ্টেম্বর) কুলাউড়া উপজেলার নাজিরের চক আহমদিয়া ইবতেদায়ী ও হাফিজিয়া মাদ্রাসা, কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাই স্কুল ও উত্তর দানাপুর জামে মসজিদে পৃথক ভাবে নগদ অর্থ বিতরণ সম্পন্ন।

সোমবার সকাল ১১ টায় উপজেলার নাজিরের চক আহমদিয়া ইবতেদায়ী ও হাফিজিয়া মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি সাইফুর রহমান শাইকুর সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষক মাওলানা হাফিজ সোহেল আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, অনলাইন গনমাধ্যম ২৪টুডেনিউজের সম্পাদক ও ইয়াকুব তাজুল মহিলা বিশ^বিদ্যালয় কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী, শিক্ষক মাওলানা কাজী আব্দুল লতিফ, ইউনিয়ন যুবলীগের সভাপতি লুবান আহমদ প্রমুখ।

কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাই স্কুলে দুপুর ২ টায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জুতিষ চন্দ চন্দ এর সভাপতিত্বে ও শিক্ষক মো. সাইদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সম্পাদক এম. আতিকুর রহমান আখই, অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সভাপতি ও ডেইলি বিডি নিউজের সম্পাদক ফারহানা বেগম হেনা, প্রিয় বাংলার সম্পাদক নাজমুল বারী সুহেল, বার্তা সম্পাদক এনামুল আলম, দৈনিক নতুন কাগজ ও মাতৃছায়ার জেলা প্রতিনিধি ইউসুফ আহমদ ইমন, শিক্ষক হেলাল আহমদ প্রমুখ।

পরে বিকাল ৪ টায় কুলাউড়া উত্তর দানাপুর জামে মসজিদ নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক নজরুল হক, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি রজব আলী, সাধারণ সম্পাদক এনামুল হক, এলাকার মুরুব্বী লুকমান আলী, মাসুক মিয়া, আহমদ আলী, ছেরাগ আলী প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন