চাঁপাইনবাবগঞ্জ  গোমস্তাপুরে ৪ খাবার দোকানকে জরিমানা

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় জেলার গোমস্তাপুর উপজেলায় বাজার তদারকিমুলক অভিযান চালিয়েছে। বুধবার (২১’আগষ্ট) দুপুরে অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক সৈয়দ মোস্তাক হাসানের নেতৃত্বে অভিযানে উপজেলার হাসপাতাল রোড এলাকার ৪টি খাবার দোকানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।
অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জহিরুল ইসলাম জানান,অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন’২০০৯ এর ৪৩ ধারা অনুযায়ী চার ভাই রেস্তোঁরাকে ১৫ হাজার,তামান্না মিষ্টান্ন ভান্ডারকে ৫ হাজার, রাজকীয় মিষ্টান্ন ভান্ডারকে ১৫ হাজার ও আয়েশা বেকারীকে ৫ হাজার টাকা জরিমানা করে তা তৎক্ষনাৎ আদায় করা হয়।
এসময় অনান্য কয়েকটি প্রতিষ্ঠানকে সতর্ক করা হয় এবং ভোক্তা ও ব্যবসায়ীদের মাঝে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন’২০০৯ সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়। অভিযানে জেলা স্যানিটারী ইন্সপেকটর কোবাদ আলী ও গোমস্তাপুর থানা পুলিশ সহায়তা করে। জেলাব্যাপী এ ধরণের অভিযান অব্যহত থাকবে বলে অধিদপ্তরের সহকারী পরিচালক জহিরুল ইসলাম জানিয়েছে। 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন