১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষির্কীতে চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

110

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:।। জিবি নিউজ ।।

বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে ও যথাযোগ্য মর্যাদায় চাঁপাইনবাবগঞ্জে ১৫’আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার(১৫’আগষ্ট) সকালে এ উপলক্ষে জেলা প্রশাসন,জেলা আ’লীগ সহ বিভিন্ন সাংস্কৃতিক,সামাজিক ও রাজনৈতিক সংগঠন,সরকারী-বেসরকারী দফতর,মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন  শিক্ষা প্রতিষ্ঠান শহরে শোক র‌্যালী বের করে। র‌্যালীগুলো শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে সরকারী কলেজ মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।
এছাড়াও দিনব্যাপী দিবসের কর্মসূচীর মধ্যে ছিল আলোচনা সভা,দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের জন্য আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ,বিশেষ দোয়া,প্রামাণ্য চলচিত্র প্রদর্শণী, কাঙ্গালী ভোজ ইত্যাদি।
কর্মসূচীগুলোতে অংশ নেন চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফেরদৌসী ইসলাম জেসী,এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এবিএম রা্েযশদুল হাসান,সদর আসনের সাবেক সাংসদ ও জেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ,জেলা প্রশাসক এজেডএম নূরুল হক,পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম,নবাবগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষ প্রফেসর ড.শংকর কুমার কুন্ডু,সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন প্রমুখ।