২৩ গোল দিল বায়ার্ন মিউনিখ

179

জিবি নিউজ 24 ডেস্ক//

প্রতিপক্ষ সৌখিন দল হলেও কোনোরকম অনুকম্পা দেখায়নি বায়ার্ন মিউনিখ। গতকাল বৃহস্পতিবার সৌখিন দল এফসি রোটাচ-এগার্ননের বিপক্ষে ২৩ গোল দিয়েছে জার্মানীর বুন্দেজলিগা চ্যাম্পিয়নরা। প্রতিপক্ষ কোনো গোল করতে না পারলে শেষ পর্যন্ত ২৩-০ জয় পায় তারা। সৌখিন এই ক্লাবটির বিপক্ষে এক বছর আগে ২০-২ গোলে জয়লাভ করেছিল বায়ার্ন।

ম্যাচে ক্রোয়েশিয়ার টোলিসোর ৪ গোলের সঙ্গে হ্যাটট্রিক করেছেন রবার্ট লিওয়ানদোস্কি ও ওটসি রিয়েড। জোড়া গোল করেছেন থমাস মুলার। ম্যাচের প্রথমার্ধের বিরতির পর অন্তত ১০ খেলোয়াড়ের পরিবর্তন ঘটান বায়ার্ন কোচ নিকো কোভাক। এ সময় নবাগতদের তালিকায় ছিলেন নিউজিল্যান্ডের আন্তর্জাতিক তারকা সারপ্রিট সিং। চলতি বছরের শুরুতে ওয়েলিংটন ফনিক্স থেকে যোগ দেয়া ২০ বছর বয়সি এই তরুণ তারকাও দুটি গোল করেছেন। বায়ার্নের জার্সিতে ঘন্টা পার হবার আগেই প্রথম গোলের দেখা পান তিনি।

বিরতির পর মাঠে নামার সুযোগ পেয়ে গোলাদাতার তালিকায় নাম লিখিয়েছেন রেকর্ড অর্থে বায়ার্নে যোগ দেয়া লুকাস হার্নান্দেজও। ক্লাবের হয়ে এটি ছিল তার প্রথম গোল। চলতি বছরের শুরুতে ৮০ মিলিয়ন ইউরোতে বায়ার্নে যোগ দিয়েছিলেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী এই তারকা। তবে হাঁটুর ইনজুরির কারণে মাঠের বাইরে কাটাতে হয়েছে তাকে। বিল্ডকে দেয়া সাক্ষাৎকারে হার্নান্দেজ বলেন, ‘আমি এখন সুস্থ বোধ করছি। ধীরে ধীরে অগ্রগতি হচ্ছে। মনে হচ্ছে শতভাগ সুস্থতার কাছাকাছি পৌঁছে গেছি আমি