ক্লিনটন-মনিকার প্রেম নিয়ে টিভি সিরিয়াল

84
gb

মো:নাসির, বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪ ||

ফিরে আসছে বহুল আলোচিত সাবেক মার্কিন প্রেসিডেন্ট ক্লিনটন ও মনিকা লিউইনস্কির প্রেম। তবে তা এবার বাস্তব জীবনে নয়, টেলিভিশনের পর্দায়। আগামী বছর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আগে দিয়ে ক্লিনটন-মনিকার প্রেম নিয়ে নির্মিত ধারাবাহিকটি প্রচার করা হবে।
হোয়াইট হাউজের তৎকালীন শিক্ষানবীশ মনিকা লিউইনস্কির প্রেম নিয়ে কেলেঙ্কারির জেরে ক্লিনটনকে অভিশংসনের মুখোমুখি হতে হয়েছিল।

বিবিসি জানায়, যুক্তরাষ্ট্রের টেলিভিশন চ্যানেল ‘এফএক্স’ এর জনপ্রিয় ধারাবাহিক ‘আমেরিকান ক্রাইম স্টোরি’ তে এবার ১৯৯৯ সালে হোয়াইট হাউজের ওই কেলেঙ্কারি নিয়ে নাটক তৈরি হচ্ছে।

এফএক্স’র ওই ধারাবাহিকের প্রযোজকদের একজন খোদ মনিকা লিউইনস্কি। নাটকটিতে মনিকার ভূমিকায় অভিনয় করবেন বুকস্মার্ট সিনেমার অভিনেত্রী বেনি ফিল্ডস্টাইন। আর লিন্ডা ট্রিপের ভূমিকায় অভিনয় করবেন সারাহ পলসন।

সরকারি কর্মকর্তা লিন্ডা ট্রিপই মনিকার ব্যক্তিগত ফোনে আড়ি পেতে প্রেসিডেন্টের সঙ্গে গোপন প্রেম নিয়ে মনিকার ফোনালাপ রেকর্ড করেছিলেন।

এ নাটকে বিল ও হিলারি ক্লিনটনের ভূমিকায় কারা অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। জেফরি টুবিনের লেখা বই অবলম্বনে নাটকটি নির্মাণ করা হবে।

ভ্যানিটি ফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে মনিকা বলেন, রায়ান মারফি প্রোডাকশনের সঙ্গে যুক্ত হয়ে তিনি কিছুটা ‘দ্বিধাগ্রস্ত’ এবং ‘একটু বেশি ভয়ে’ আছেন।

তিনি বলেন, আমেরিকান হরর স্টোরির প্রযোজকের সঙ্গে সন্ধ্যার খাবার খেতে খেতে তাদের মাথায় এ নাটক তৈরির পরিকল্পনা আসে।

গত কয়েক দশক ধরে লোকজন এ গল্পে আমার ভূমিকা কল্পনা করে নিয়ে কথা বলছে। মাত্র কয়েক বছর আগে আমি সেখানে নিজের ভূমিকার কথা সম্পূর্ণরূপে বলতে পেরেছি।
মনিকা আরও বলেন, আমাদের সমাজ এখন অনেকটাই এগিয়ে গেছে এবং এজন্য আমি কৃতজ্ঞ। কারণ, আমার মত মানুষ যাকে ইতিহাস চুপ করিয়ে রেখেছে, শেষ পর্যন্ত আমি ওই আলাপে আমার বক্তব্য পুনরায় উপস্থাপন করতে পারব।

এখন মনিকার বয়স ৪৬ বছর। ঘটনার সময় তার বয়স ছিল মাত্র ২২ বছর। তিনি একজন ইন্টার্ন হিসেবে হোয়াইট হাউজে কাজ করতে গিয়ে তার থেকে ২৭ বছরের বড় প্রেসিডেন্টের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।

২০২০ ‍সালের ২৭ সেপ্টেম্বর আমেরিকান ক্রাইম স্টোরির নতুন ধারাবাহিকের প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More