মেসির ওপর অতর্কিত হামলা

199

জিবি নিউজ ডেস্ক।।

ছুটি কাটিয়ে বার্সেলোনায় ফিরলেও এখনও খেলায় মন দেননি লিওনেল মেসি। স্পেনে এসেও ছুটির আমেজে তিনি। এর মধ্যে অপ্রত্যাশিত ঘটনার মুখে পড়লে পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। দেশটির ইবিজার এক নাইটক্লাবে তার ওপর হামলা হয়েছে।

স্প্যানিশ গণমাধ্যমের খবর, দিন কয়েক আগে লুইস সুয়ারেজ, জর্দি আলবা ও সাবেক সতীর্থ সেস্ক ফ্যাব্রিগাসকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন মেসি। প্রত্যেকের সঙ্গে ছিলেন স্ত্রী। দিনভর ঘোরাঘুরি, আনন্দ-ফূর্তির পর রাতে এক নাইটক্লাবে সময় কাটাতে গিয়েছিলেন তারা। সেখানেই মেসিকে মারতে আসে এক অজ্ঞাত ব্যক্তি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এমন একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, কঠোর নিরাপত্তায় নাইটক্লাব থেকে মেসিকে বের করে নিয়ে যাচ্ছেন নিরাপত্তাকর্মীরা। সংবাদ প্রকাশ হয়, নাইটক্লাবে হঠাৎ ছোট ম্যাজিসিয়ানকে মারতে যান ওই ব্যক্তি। তবে নিরাপত্তাকর্মীদের সতর্কতা অবলম্বনে তার কোনো ক্ষতি হয়নি। তবে ঠিক কি কারণে আর্জেন্টাইন সুপারস্টারের ওপর আক্রমণ চালানো হয়েছে তা এখনও পরিষ্কার নয়।

প্রাক মৌসুমের ম্যাচ খেলতে এ মুহূর্তে এক দেশ থেকে অন্য দেশে ছুটে বেড়াচ্ছে বার্সেলোনা। প্রথম ম্যাচে চেলসির বিপক্ষে ২-১ গোলে হেরেছে তারা। তবে দ্বিতীয় ম্যাচে ভিসেল কোবের বিপক্ষে ২-০ গোলে জিতেছে কাতালান ক্লাবটি। বার্সার প্রাক মৌসুম পর্বে যোগ দেননি মেসি-সুয়ারেজরা।