আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান চাঁপাইনবাবগঞ্জে ৬ বছরের কন্যাশিশু বলৎকারকারী পরিবহন শ্রমিক গ্রেপ্তার

110

 

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

চারদিন পলাতক থাকার পর চাঁপাইনবাবগঞ্জ শহরে ৬ বছর বয়সী এক কন্যাশিশুকে বলৎকারে অভিযুক্ত পরিবহন ¤্রমিক শফিকুল ইসলাম সেসরুকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার(২৯’জুলাই) রাত সাড়ে আটটার দিকে তাকে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ঢাক বাসষ্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুর রেলবাগান এলাকার মৃত.সুলতানের ছেলে সেসরু গত শুক্রবার ২৬’জুলাই দুপুরে লোভ দেখিয়ে নিজ ফাঁকা বাড়িতে নিয়ে নাতি সম্পর্কের ৬ বছরের ওই শিশুকে বলৎকার করে বলে অভিযোগ রয়েছে।
এদিকে মঙ্গলবার(৩০’জুলাই) বিকেলে তাকে আদালতে তোলা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আব্দুল মালেকের নিকট সে ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।
শহরে আলোড়ন সৃষ্টিকারী এঘটনার পর থেকেই সেসরু পলাতক ছিল। এঘটনায় নির্যাতিত শিশুটির মা ওইদিনই সদর থানায় ধর্ষণ মামলা করেন। রক্তাক্ত ও পায়ুপথ ক্ষতিগ্রস্থ শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। মেডিক্যাল পরীক্ষার পর গত শনিবার ২৭’জুলাই আদালতে ২২ ধারায় শিশুটির জবানবন্দী রেকর্ড করা হয়। এদিকে ঘটনার পর থেকেই পুলিশ সেসরুকে হন্যে হয়ে খুঁজতে থাকে।
মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানা উপপরিদর্শক(এসআই) আবু আহসান রাসেল জানান, তথ্য প্রযুক্তি ও সোর্সের সাহায্যে সোমবার রাতে কানসাট বাসস্ট্যান্ডে একটি বাসে ঘুমন্ত অবস্থায় থাকা সেসরুকে গ্রেপ্তার করা হয়। সে ঢাকা পালিয়ে যাবার চেষ্টা করছিল।
এদিকে লম্পট চরিত্রের অধিকারী পরিবহন শ্রমিক সেসরু পূর্বেও নারীদের যৌন হয়রানির ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছে এলাকাবাসী। এ ঘটনার পর থেকেই তারা সেসরুর বিচার দাবি করে আসছে ।