মৌলভীবাজারে নবাগত পুলিশ সুপার বলেছেন  জেলার উন্নয়নে শতভাগ কাজ করে যাব

191

জিবি নিউজ টুয়েন্টিফোর ডট কম।।

নবাগত পুলিশ সুপার মো: ফারুক আহম্মেদ পিপিএম(বার) মৌলভীবাজার জেলার  ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার  সাংবাদিকদের সাথে মতবিনিময়ে বলেন, আপনারা সমাজের প্রান্ত লেভেলে কাজ করেন। যদিও আমরা কাজ করছি। আমি ভালো কিছু করে যেতে পারলে আমাকে স্মরণ করবেন। সফলতা ব্যর্থতা সকল কিছু আল্লাহর কাছে। জেলার উন্নয়নে শতভাগ কাজ করে যাব। জেলা পুলিশের মাধ্যমে কোন মানুষ যেন হয়রারি না হয় সে ব্যাপারে কাজ করব।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষেেএ মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,‘১৬ বছরের চাকরি হয়েছে,এই ১৬ বছরে একেবারে বুকে হাত দিয়ে বলতে পারি,সামান্যতমও দুর্ণীতির সাথে আপোষ করিনি। চাকরি আর কয়বছর করব,এই জিনিসটার সাথে আপোষ কখনোই করি নাই,কোনদিন করবও না।
জেলা পুলিশের হেড হিসাবে দ্ব্যর্থহীনভাবে বলতে চাই,আমি এই ব্যাপারে শতভাগ বিশুদ্ধ থাকব। আপনারা বিভিন্ন মাধ্যমে খোঁজ নিয়ে দেখবেন।’

ফারুক আহমদ (পিপিএম) বলেন, ‘মৌলভীবাজারে দায়িত্ব পালনকারে আমি প্রতিটা মুহুর্ত, প্রতিটা সেকেন্ড চেষ্টা করবো কিভাবে জেলার আইনশৃঙ্খলা রক্ষা করা যায়, পুলিশকে কিভাবে আরোও জনবান্ধব করা যায়।

সাংবাদিকরা এসময় নবাগত পুলিশ সুপারের উদ্দেশ্যে বলেন, আইন শূংখলা রক্ষায় আপনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। আপনি সাংবাদিকদের সংবাদ সংগ্রহের ক্ষেত্রে সহযোগীতা করবেন। এবং শান্তি শূংখলা রক্ষায় মৌলভীবাজারে আরো উন্নতি করবেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আনোয়ারুল হক, বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার আলম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম, সিলেট বিভাগের প্রবীণ সাংবাদিক ও চ্যানেল আই প্রতিনিধি এম এ সালাম, মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সহ সভাপতি সৈয়দ মহসীন পারভেজ, সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার এস এম উমেদ আলী, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম মুহিব,দৈনিক সংবাদ প্রতিনিধি আনোয়ারুল ইসলাম জাবেদ, দীপ্ত টেলিভিশন প্রতিনিধি বকসি মিছবাহ উর রহমান,ইমজা মৌলভীবাজারের সভাপতি শাহ অলিদুর রহমান দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ,ইমজা সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, ৭১ টেলিভিশনের আহমেদ ফারুক মিল্লাদ, ডিবিসি টেলিভিশনের পান্না দত্ত, বিটিভির হাসনাত কামাল, দৈনিক খবরপত্রের শ.ই সরকার জবলু, মাছরাঙা টেলিভিশনের তমাল ফেরদৌস দুলাল, এশিয়ান টিভি ও মৌলভীবাজার টোয়েন্টিফোর ডটকমের মাহবুবুর রহমান রাহেল,যমুনা টেলিভিশনের আহমেদ আফরোজ,ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের আব্দুর রব, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার ইমাদ উদ-দীন, দৈনিক যুগান্তরের হোসাইন আহমদ, বাংলা ট্রিবিউনের সাইফুল ইসলাম,বাংলা টিভির প্রতিনিধি আলী হোসেন রাজন, জয়যাত্রা টিভির প্রতিনিধি এস এ কাকন, আব্দুল কাইয়ুম, সিএনএন বাংলা টিভির প্রতিনিধি জুলফিকার আলি ভুট্টো, এনটিভির ক্যামেরা পার্সন মনজু বিজয় চৌধুরী, দৈনিক জাগরণের আশরাফ আলী, প্রতিদিনের সংবাদের ওমর ফারুক নাঈম, সরেজমিন বার্তার তানভীর আঞ্জুম আরিফ,বিটিভির ক্যামেরা পার্সন মো. আমির।