২৮০০ পিস ইয়াবা ও ৪৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৩

45
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ শহর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ২৮০০ পিস ইয়াবা ও ৪৪৫ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও বিজিবি। গত রোববার (১৪’জুলাই) সন্ধ্যা ও দুপুরে অভিযানগুলো চালানো হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন শিবগঞ্জের উজিরপুর গ্রামের মফিজউদ্দিনের ছেলে মুকুল ইসলাম (২৯),একই গ্রামের মৃত.সিরাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম(৩৫) ও সোনামসজিদ শিয়ালমারা গ্রামের জুরান আলীর ছেলে ইদুল মিয়া (২০)।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের চাদলাই মহল্লায় ইয়াবা বিক্রিকালে মাদক ব্যবসায়ী মুকুল ও সাইফুলকে ২৮০০ পিস ইয়াবা ও ১টি মোটরসাইকেলসহ হাতনোতে ধরা হয়।
চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিযনের (রহনপুর) অধিনায়ক লে.কর্ণেল মাহমুদুল হাসান জাানান, রোববার বেলা সোয়া ১১টার দিকে শিবগঞ্জের শিয়ালমারা বিওপি টহল দল শিয়ালমারা পুকুর পাড়ে ফাঁদ পাতে। এসময় কয়েকজন চোরাকারবারী ভারতের দিক হতে এসে ফাঁদ এলাকায় প্রবেশ করলে তাদের চ্যালেঞ্জ করে বিজিবি। এতে তারা সাথের মালামাল পুকুরে ফেলে দৌড়িয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় ইদুল আটক হয়। তবে পালিয়ে যায় সনাক্তকৃত আরও ৩ জন। পরে পুকুর তল্লাশী করে ৪৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।
মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেপ্তারের এসব ঘটনায় সদর ও শিবগঞ্জ থানায় পৃথক মামলা হয়েছে। ##

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More