চাঁপাইনবাবগঞ্জ নাচোলে জালনোট প্রতিরোধে ওয়ার্কশপ

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। রোববার(১৪’জুলাই) সকালে উপজেলা প্রশাসন ও সোনালী ব্যাংক,নাচোল শাখার সহযোগিতায় বাংলাদেশ ব্যাংক,রাজশাহী উপজেলা পরিষদ মিলনায়তনে ওয়ার্কশপটি আয়োজন করে।
সোনালী ব্যাংক,চাঁপাইনবাবগঞ্জ রিজিওনাল অফিসের এজিএম আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা। বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংক,রাজশাহীর যুগ্ম ব্যবস্থাপক সেকেন্দার আলি। এছাড়াও বক্তব্য দেন সোনালী ব্যাংক,নাচোল শাখা ব্যবস্থাপক সোহেল শাহারিয়ার ও সোনালী ব্যাংক,চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক অফিসের প্রিন্সিপাল অফিসার খালেদ ইমতিয়াজ।
ওয়ার্কশপে সোনালী ব্যাংক,নাচোল শাখা প্রিন্সিপাল অফিসার তোহিদুল ইসলাম,নাচোল থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।
ওয়ার্কশপে জালনোট কি ? জালনোট কি ভাবে চেনা যায় ? জালনোট প্রতিরোধে করনীয় কি ? ইত্যাদি সম্পর্কে মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন ও আলোচনা করা হয়। ##

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন