চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে স্ত্রী হন্তারক পলাতক স্বামী নাচোলে গ্রেপ্তার

133

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় স্ত্রী আয়েশা বেগমকে (৫০) প্রকাশ্যে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যাওয়া ঘাতক স্বামী কোবাদ আলীকে (৪১) গ্রেপ্তার করেছে জেলার নাচোল থানা পুলিশ। গত বৃহস্পতিবার (১১’জুলাই) রাত ১০টার দিকে তাঁকে সাহাপুর এলাকার একটি বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ। গ্রেপ্তারের পর রাতেই তাখে ভোলাহাট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।
ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাসিরুদ্দিন মন্ডল জানান, কোবাদ আলী পারিবারিক কোন্দলের জেরে ৪ দিন পূর্বে গত ৮’জুলাই দ্বিতীয় পক্ষের স্ত্রী আয়েশাকে খড়গপুর গ্রামে নিজ বাড়িতে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। এসময় বাধা দিতে আসলে আয়েশার প্রথম পক্ষের মেয়ে হাবিবা বেগম ও জামাই সাদিকুল ইসলামকেও কুপিয়ে গুরুতর আহত করে সে পালিয়ে যায়।
ওই দিনই মেয়ে-জামাইকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আ্যম্বুলেন্সে করে নিয়ে গিয়ে রাজমাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আ্যম্বুলেন্স নিয়ে রাজশাহী থেকে ফেরার পথে গোদাগাড়ী উপজেলায় কভার্ড ভ্যান চাপায় গুরুতর আহত হন আ্যম্বুলেন্স চালক ভোলাহাটের প্রিয় মুখ সেনামুল ইসলাম। তাকেও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গত বুধবার(১০’জুলাই) তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এই পুরো ঘটনায় জেলা জুড়ে চাঞ্চল্য ও শোকের সৃষ্টি হয়। স্ত্রী ঘাতক কোবাদের উপর মানুষ ক্ষোভে ফেটে পড়ে। পুলিশের উপর চাপ বাড়ে তাকে গ্রেপ্তারের। শুরু হয় সাঁড়াশি অভিযান। এর এক পর্যায়ে নাচোল থেকে গ্রেপ্তার হন কোবাদ।
ভোলাহাটের ওসি নাসিরুদ্দিন মন্ডল শুক্রবার (১২’জুলাই) দুপুরে জানান,কোবাদকে শনিবার (১৩’জুলাই) হত্যা ও হত্যাচেষ্টা মামরায় আদালতে তোলা হবে। #