ওসমানীনগরে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন ।।প্রতারনার চেষ্টা

জিবি নিউজ ডেস্ক।।

সিলেটের ওসমানীনগর উপেজলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমানের সরকারি মোবাইল নম্বর (০১৭৩০-৩৩১০২৯) ক্লোন করে প্রতারনার চেষ্টা করেছে একটি প্রতারক চক্র।

জানা গেছে- শনিবার (২৯ জুন) রাত সোয়া ১১টার দিকে নাম্বারটি ক্লোন করে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের নিকট ইউএনও’র পক্ষ থেকে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর দেয়া হবে তার বিনিময় ৭ হাজার টাকা করে বিকাশের মাধ্যমে পাঠানোর জন্য তাগিদ দেয় প্রতারকরা। বিষয়টি সন্দেহজনক মনে হলে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দুই প্রধান শিক্ষক ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতিকে অবগত করেন। তিনি বিয়ষটি ইউএনও মো. আনিছুর রহমানকে জানান। এরপর পরই ইউএনও মো. আনিছুর রহমানের নির্দেশে তাঁর অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক প্রভাংশু শেখর দাস বাদী হয়ে রাতেই এ ব্যাপারে ওসমানীনগর থানায় একটি সাধারণ ডায়েরী (ডায়েরী নং-১৭৭৭) রুজু করেন। এর পাশাপাশি কারো নিকট ইউএনও’র নাম্বার থেকে কেউ টাকা পয়সা চাইলে না দিতে উপজেলা প্রশাসনের ফেসবুক পেইজে সর্তকতামূলক পোস্ট দেয়া হয়।

ইসবপুর রাজচন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিতা দে বলেন, আমার নিকট মোবাইল ফোনে ইউএনও স্যার পরিচয় দিয়ে সরকারি বরাদ্দের ল্যাপটপ দেয়া হবে এর বিনিময়ে ৭ হাজার টাকা বিক্যাশে পাঠানোর জন্য বলে প্রতারক চক্রের একজন। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় আমি টাকা দেইনি।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ইউএনও’র পক্ষ থেকে সাধারণ ডায়রী রুজুর সত্যতা নিশ্চিত করে বলেন, জিডি তদন্তের জন্য একজন অফিসারকে নিয়োগ করা হয়েছে। এ বিষয়ে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওসমানীনগরের ইউএনও মো. আনিছুর রহমান তাঁর সরকারি মোবাইল নাম্বার ক্লোন হবার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ওসমানীনগর থানায় সারাধারণ ডায়েরী করা হয়েছে। আমার নাম্বার থেকে কেউ কোনো টাকা পয়সা চাইলে না দেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ রইল।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন