শ্রীমঙ্গলে জুয়া খেলা নিয়ে সংঘর্ষে আহত ২

125
gb

জিবি নিউজ টুয়েন্টিফোর ডট কম।।

শ্রীমঙ্গলে জুয়া খেলা কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় দুইজন আহত হয়েছেন।উপজেলার ডলুছড়ায় বুধবার রাত ৯টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়।এই সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হয়েছেন ডলুছড়া গ্রামের মৃত শমসের আলীর ছেলে গফুর আলী (২৪) ও একই গ্রামের সালমা আক্তার স্বামী জুলকাছ মিয়া।গফুর আলীর মাথায় ও পায়ে দায়ের কুপ থাকায় রাতেই মৌলভীবাজার ২৫০ সদর সরকারী হাসপাতালে রেফার্ড করা হয়।

জানা যায় ডলুছড়া ও আশপাশের এলাকায় সন্ধ্যা পর অবৈধ জুয়া, মদ ও বিভিন্ন অসামাজিক কাজকর্ম শুরু হয়।ভিকটিম গফুর আলী জানান সে এর প্রতিবাদ করলে ডলুছড়া গ্রামের ফজলু মিয়ার ছেলে জসিম এর নেতৃত্বে মাসুক মিয়া,সুহেল মিয়া,রাশিদ মিয়া সহ ৫/৭ জন তার উপর হঠাৎ দা ও লাঠি দিয়ে হামলা করে তার মাথায় ও পায়ে মারাত্মক রক্তাক্ত জখম করে।তবে এ ঘটনা জসিম অস্বীকার করে জানান,”গফুর আলীই তার লোকজন নিয়ে মহিলা সালমা আক্তার এর হাতে আঘাত করে,তিনি এ ঘটনার সময় তার দোকানে ছিলেন বলে জানান”।

এব্যাপারে শ্রীমঙ্গল থানার এস আই বাসু কান্তি জানান দুপক্ষই থানাতে এসেছিল মামলা করতে।মারামারির ঘটনায় দুইজন আহত হয়েছেন,একজনের ইনজুরি মারাত্মক।অসি স্যার আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More