চাঁপাইনবাবগঞ্জস্থ এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে সেমিনার

116

 

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জস্থ এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে মিলনায়তনে ‘ইনট্রোডাকশন টু ইনিষ্টিটিউশনাল কোয়ালিটি এসিউর‌্যান্স সেল”–(আইকিউএসি বা প্রতিষ্ঠানের মান নিশ্চিতকরণ বিষয়ক সেল পরিচিতি ও এর কার্যক্রম অবহিতকরণ)-শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯’জুন) দুপুর আড়াইটা থেকে বিশ্ববিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে সেল পরিচালক ও কৃষি অনুষদ ডীন ড. মোহম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।
সেমিনার পত্র উপস্থাপন করেন সেল এর অতিরিক্ত পরিচালক ড. মাহবুবুর রহমান ও আবদুল্লাহ আল মামুন। সেমিনারে অংশ নেন ট্রেজারার(চ.দা) ও পরীক্ষা নিয়ন্ত্রক শাহরীয়ার কবির,ব্যবসায় অনুষদ সহযোগী অধ্যাপক ড. শামিমুল হাসান,রেজিস্টার ড. সোহেল আল বেরুনী,ব্যবসায় অনুষদ প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদ প্রধান ড. আশরাফুল আরিফ, প্রক্টর ও আইন অনুষদ প্রধান শহীদুল ইসলাম ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।
উপাচার্য তাঁর বক্তব্যে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিদ্যমান এ জাতীয় সেলের বর্তমান কার্যক্রম তুলে ধরেন। তিনি এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে মানসম্পন্ন গবেষণা ও শিক্ষা কার্যক্রমের উপর গুরুত্ব দেন। ##