১৫০ জনবল নেবে পিজিসিবি

309
gb

জনবল নিয়োগ দেবে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) লিমিটেড। প্রতিষ্ঠানটি শূন্যপদে ১৫০ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

কোন পদে কতজন

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশে জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কস/জেনারেল ইলেকট্রিক্যাল পদে ১৪৫ জন, কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি পদে দুজন এবং প্লাম্বিং ও পাইপ ফিটিংস পদে তিনজনকে নিয়োগ দেয়া হবে।

আবেদনের যোগ্যতা

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কারিগরি শিক্ষা বোর্ড থেকে জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কস/জেনারেল ইলেকট্রিক্যাল, কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি এবং প্লাম্বিং ও পাইপ ফিটিংসে কমপক্ষে দ্বিতীয় বিভাগে এসএসসি (ভোকেশনাল) উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীকে কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত এবং মাইক্রোসফট অফিসে দক্ষতা থাকতে হবে।

বয়স

অনূর্ধ্ব-৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। তবে পিজিসিবি অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন-ভাতা

পদ তিনটির বেতন ১৪,৫০০ টাকা (গ্রেড-১৫)

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://pgcb.teletalk.com.bd)। আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তিতে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হবে ১৩ জুন ২০১৯ এবং শেষ সময় আগামী ৩০ জুন ২০১৯ রাত ১১টা ৫৯ পর্যন্ত।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন