শ্রীমঙ্গলে সম্পত্তির জন্য বৃদ্ধ বাবাকে বেধড়ক মারধর করল দুই সন্তান

90
gb

জিবি নিউজ টুয়েন্টিফোর ডট কম।।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সম্পত্তির লোভে দুই সন্তান জন্মদাতা পিতাকে মারধর করেছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১১ জুন) বিকেলে উপজেলার হুগলিয়া (গাজীপুর) এলাকায় আব্দুল ওয়াহিদ (৬৮) এর দুই ছেলে সন্তান জুয়েল মিয়া (২২) ও শামীম আহমেদ (২৫) তাদের বাবাকে মারধর করে। মারধরে আহত আব্দুল ওয়াহিদকে স্থানীয় ইউপি সদস্য ও প্রতিবেশীরা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন।

এ ব্যাপারে মঙ্গলবার সন্ধ্যায় আব্দুল ওয়াহিদ শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ করেছেন।

আব্দুল ওয়াহিদ জানান, আমার বড় ছেলে জুয়েল মিয়া মাদক সেবনকারী। প্রায় সময় মাদক সেবন করে নেশাগ্রস্ত হয়ে বাড়িতে এসে সম্পত্তি ভাগ করে না দেওয়ায় আসবাবপত্র ভাংচুর করে। আমি তাকে বাধা দিলে আমাকেও মারধর করে। বহু আগে থেকে আমার স্ত্রী জামিনা খাতুন সম্পত্তি ভাগাভাগি করার জন্য ছেলেদের পরামর্শ দেয়। সেই সঙ্গে আমাকে মারধর করার জন্য উসকিয়ে দিয়ে। আগের মতো মঙ্গলবার বিকেলেও আমার স্ত্রীর পরামর্শে বড় ছেলে জুয়েল মিয়া ও শামীম আহমেদ আমাকে মারধর করে রক্তাক্ত করে।

ইউপি সদস্য তারেক আহমেদ জানান, আব্দুল ওয়াহিদের ছেলে নেশাগ্রস্ত হয়ে সম্পত্তির লোভে প্রায়ই তাকে মারধর করতো। মঙ্গলবার খুব বেশি মারধর করে। খবর পেয়ে আমরা কয়েকজন এসে তাকে উদ্ধার করি।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More