সদরঘাট-সাইনবোর্ডে র‌্যাবের অভিযান, ১১ ছিনতাইকারী আটক

53
gb

রাজধানীতে বিশেষ অভিযান চালিয়ে দুটি ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে ১১ চাকু, ৪০ ব্লেড, ১১টি মোবাইল ফোন ও ৭ হাজার ৮৩০ টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার রাতে সদরঘাট ও সাইনবোর্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. আরিফুর রহমান (৩৪), মো. শফিকুল ইসলাম (৩৫), মো. সাইফুল ইসলাম (২৮), মো. মনির (৪০), মো. মোস্তাক মোল্লা (২৬), মো. আব্দুল মুকিম (২৭), মো. সোহাগ (২৮), বিল্লাল হোসেন (২৪), মো. রনি (২৭), মো. নাছির (৪০) ও মো. জাকির হোসেন (৪৮)।

র‌্যাব-১০-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাতে র‌্যাব-১০-এর অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় অভিযান চালায়। এ সময় দুটি ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১১ সদস্যকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে।

র‌্যাব সূত্র জানায়, মঙ্গলবার ঈদ শেষে আটকরা রাজধানীতে ঘরফেরা মানুষদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র ছিনতাইয়ের উদ্দেশে ওই সব এলাকায় জড়ো হয়েছিলেন।

তারা দীর্ঘদিন ধরে সদরঘাট, সাইনবোর্ড ও আশপাশে এলাকার পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছিলেন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More