সিলেটে বিএনপির যেসব নেতার পদ স্থগিত

161
gb

দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও গঠনতন্ত্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সিলেটে ৯ বিএনপি নেতার পদ স্থগিত করে দলীয় চূড়ান্ত ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রে সুপারিশ করা হয়েছে।

পদ স্থগিত হওয়া নেতারা হলেন- সিলেট জেলা বিএনপির সদস্য, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কবির হোসেন ধলা মিয়া, বিশ্বনাথ উপজেলা বিএনপির গ্রাম সরকারবিষয়ক সম্পাদক ও দশঘর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান রিপন, বিশ্বনাথ উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ইসলাম রুহেল, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহসভাপতি ও দেওকলস ইউনিয়ন বিএনপির সভাপতি তাহিদ মিয়া, সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহসভাপতি ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি রইছ উদ্দিন মাস্টার ও বিশ্বনাথ উপজেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক, খাজাঞ্চি ইউনিয়ন বিএনপির সভাপতি এটি এম নুরুদ্দিন।

সোমবার সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন