চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ হাসপাতালে অজ্ঞাত ব্যক্তিদের রেখে যাওয়া আহত কৃষকের মৃুত্য

20

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাববগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত ব্যক্তি কর্র্তৃক আহতাবস্থায় অজ্ঞাত হিসেবে রেখে যাওয়া আলী হোসেন (৪৮) নামে একজন কৃষক মারা গেছেন। তিনি উপজেলার শ্যামপুর বাজিতপুর গুড়িপাড়া গ্রামের মৃত.আরজেদ আলীর ছেলে।
শিবগঞ্জ হাসপাতালের আবসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আজিজুল হক সুইট জানান,রোববার(৯’জুন) সকালের দিকে অজ্ঞাত পরিচয় ব্যক্তিরা মাথার পেছনে আঘাতপ্রাপ্ত আলী হোসেনকে শিবগঞ্জ হাসপাতালে ফেলে যায়। প্রাথমিক চিকিৎসার পর তাকে দুপুর পৌনে ১টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল পৌনে ৩টার দিকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে আলী হোসেনের মরদেহ উদ্ধার করে। এরপরই স্বজনেরা তার পরিচয় সনাক্ত করে। তার স্বজনেরা জানিয়েছেন, আলী হোসেন তার নাতিকে জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর এলাকায় মেয়ের বাড়িতে রেখে নিজ বাড়িতে ফেরার জন্য সূস্থ অবস্থায় বের হন। এরপর শিবগঞ্জ হাসপাতালে তার মরদেহ পাওয়া যায়।
পরিদর্শক রেজা রোববার সন্ধ্যায় বলেন, কিভাবে আলী হোসেন আহত হয়ে মারা গেলেন বা কারা তাকে হাসপাতালে রেখে গেল তা জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ বলেও জানান পরিদর্শক রেজা। #####

মন্তব্য
Loading...