ছবি মুক্তির আগে বিতর্কে জড়ালেন শহীদ কাপুর

167
gb

নিয়মিত হলেও বেশ কিছুদিন ধরে বলি পর্দায় উল্লেখযোগ্য কিছু করতে পারছেন না শহীদ কাপুর।

নতুন ছবি ‘কবীর সিং’ দিয়ে কিছু একটা করে দেখাতে উদগ্রীব হয়ে আছেন এই তারকা। সেন্সর বোর্ড হয়ে ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবির প্রচারণায় বেশ ব্যস্ত তিনি। আর এরই মধ্যে নতুন বিতর্কে জড়ালেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সম্প্রতি ভাইরাল হয়েছে শহীদ কাপুরের একটি ভিডিও।

ওই ভিডিওকে ঘিরে চলছে তুমুল সমালোচনা। কি করে এ কাজটি একজন বলি তারকা করতে পারেন সে প্রশ্ন ছুড়েছেন অনেকেই।

ভিডিওতে দেখা গেছে, মুম্বাই বিমানবন্দরে নিজের গাড়ি থেকে নামছেন শহীদ কাপুর। সব কিছু গুছিয়ে নিয়ে গাড়ি থেকে নেমে ব্যাগ কাঁধে জড়ালেন তিনি। এর পর গাড়ির দরজা বন্ধ না করেই বিমানবন্দরে প্রবেশ করেন।

ব্যস্ত বিমানবন্দরে গাড়ির খোলা দরজা যে কেউ অসুবিধায় ফেলতে পারে বা দুর্ঘটনা ঘটে যেতে পারে, সেদিকে কোনোই নজর নেই শহীদ কাপুরের।

শহীদ কাপুরের এই হেয়ালিপনা মোবাইল ক্যামেরায় বন্দি করে কেউ একজন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন।

এর পর থেকেই তাকে তীর্যক বাক্যবাণে জর্জরিত করতে নেমে পড়েন নেটজনতা। তার এমন কাণ্ডকে ঔদ্ধত্য প্রকাশ বলে আখ্যা দিয়েছেন কেউ কেউ।

কেউ বলেছেন, বড় তারকাদের অনেকে এমনটা করে থাকে। তাদের সবকিছুতেই যেন অবজ্ঞা আর হেয়ালিপনা।

কেউ কেউ আবার বিষয়টি ছবি প্রচারণার অংশ হিসাবে দেখছেন।

অনেকে বলছেন, শহীদ কাপুরের নতুন ছবি ‘কবীর সিং’-এ তার চরিত্রটি বেশ দাম্ভিক ধরনের। হয়তো চরিত্রটি থেকে তিনি এখনও বের হতে পারেননি।

প্রসঙ্গত ‘কবীর সিং’ ছবিটির টিজার অবমুক্ত হয়েছে। প্রথমেই সাড়া ফেলেছে এটি। যে কারণে শহীদ কাপুরসহ ও পরিচালক সন্দীপ ভাঙ্গা ছবিটির ব্যাপারে বেশ আশাবাদী। জানা গেছে, এ ছবিটি তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক। তার তেলেগু ভাষার ছবিটির পরিচালকও সন্দীপ ভাঙ্গা। ছবিটি তামিলনাড়ুতে বেশ ব্যবসা সফল হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

‘কবীর সিং’ ছবির টিজার দেখুন –

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More