সিলেট নগরীতে উন্নয়ন কাজ তদারকিতে বিশেষ কমিটি গঠন

142
gb

রহানা বেগম হেনা।। জিবি নিউজ।।

সিলেট সিটি করপোরেশন (সিসিক) এলাকায় উন্নয়ন কাজ তদারকি করতে বিশেষ কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির প্রধান করা হয়েছে সিসিকের নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজকে। এই বিশেষ কমিটি গঠনের বিষয়টি আজ বুধবার জানিয়েছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

সিটি মেয়র বলেন, ‘রমজানে নাগরিকদের যাতায়াতে কোন ধরনের ব্যাঘাত সৃষ্টি যাতে না হয়, সে দিকে লক্ষ্য রেখে নগরীর চলমান উন্নয়ন কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া উন্নয়ন কাজের সার্বক্ষণিক তদারকি ও দ্রুত কাজ শেষ করতে সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজকে প্রধান করে পাঁচ সদস্যের একটি কমিটিও গঠিত হয়েছে।’

মেয়র আরিফ জানান, গঠিত কমিটি সার্বক্ষণিকভাবে নগরীর ২৭টি ওয়ার্ডে চলমান উন্নয়ন কাজ মান বজায় রেখে ও দ্রুত সম্পন্ন হচ্ছে কিনা সে বিষয়টি তদারকি করবেন। কোন এলাকায় কাজের গতি ও নাগরিকদের কাজের ব্যাপারে কোন অভিযোগ থাকলে সে বিষয়টি তাৎক্ষণিক তাকে (মেয়র) অবহিত করবে এ কমিটি।

আজ বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নগরীর হযরত শাহজালাল (রহ.) এর মাজার এবং দক্ষিণ সুরমার ২৭নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের কাছে এসব তথ্য জানান।

রমজানের আগেই চলমান উন্নয়ন কাজ শেষ করতে জোর প্রচেষ্টা চলছে বলেও জানিয়েছেন মেয়র আরিফ।

এদিকে দক্ষিণ সুরমা এলাকার সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পাঠানপাড়া শিববাড়ি ড্রেন খননের কাজেরও উদ্বোধন করেন তিনি। এসময় সিসিকের ওয়ার্ড কাউন্সিরর আজম খান, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানসহ সিসিকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More