ফ্রান্স-বাংলা প্রেসক্লাবের সভাপতি দেবেশ, সম্পাদক হিমু

236
gb
ফ্রান্স-বাংলা প্রেসক্লাবের আহবায়ক কমিটি বিলুপ্ত করে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  বুধবার (৩ এপ্রিল ২০১৯) বিকেলে প্যারিসের বাংলা ভিশন ব্যুরো অফিসে বিলুপ্ত আহবায়ক কমিটির আহবায়ক ফয়সাল আহমেদ দ্বীপের সভাপতিত্বে এবং  মোহা. আব্দুল মালেক হিমুর পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের ফ্রান্স প্রতিনিধি দেবেশ বড়ুয়া, প্রবাসে বাংলার সম্পাদক অধ্যাপক অপু আলম, ফ্রি ল্যান্স সাংবাদিক দেলওয়ার হোসেন সেলিম, বাসুদেব গোস্বামী, জামিল আহমদ সাহেদ প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে এটিএন বাংলার ফ্রান্স প্রতিনিধি দেবেশ বড়ুয়াকে সভাপতি এবং এসএ টিভির ফ্রান্স প্রতিনিধি মোহা. আব্দুল মালেক হিমুকে সাধারণ সম্পাদক করে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
এছাড়াও সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক অপু আলম, সহ-সভাপতি কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি দেলওয়ার হোসেন সেলিম নির্বাচিত হন। সাবেক আহবায়ক ফয়সাল আহমেদ দ্বীপ কে নতুন কমিটির ১নং সদস্য করা হয়। আগামী ১৫ কার্য দিবসের মধ্যে ফ্রান্স-বাংলা প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটির তালিকা ঘোষণা করবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন