তরুণীদের নগ্ন ছবি প্রকাশ করেন হৃতিক : রঙ্গোলির বিস্ফোরক টুইট

3,958
gb

কঙ্গনা রানাউতকে নিয়ে হৃতিক রোশনের সম্পর্ক নিয়ে জল কম ঘোলা হয়নি। ‘বলিউড গড’ অবশ্য বেশ কয়েকবার এ নিয়ে মুখ খুলেছেন। সবমিলিয়ে পরিস্থিতি একটু ঠাণ্ডা হলেও আবারো সে আগুনে ঘি ঢেলে দিলেন কঙ্গনার ছোট বোন রঙ্গোলি চন্ডাল। টুইটারে বিস্ফোরক কথা লিখেছেন, অবশ্য তা কঙ্গনার পক্ষেই।

গত সপ্তাহে এক বিবৃতিতে হৃতিক কঙ্গনার কার্যকলাপকে ‘নোংরা উচ্ছৃঙ্খল’ বলে মন্তব্য করেছেন। তিনি এ-ও বলেছেন যে, কঙ্গনার এসব আপত্তিকর মন্তব্য ও কার্যকলাপের বিরুদ্ধে হৃতিককে দাঁড়াতে হচ্ছে নিজের দুই সন্তান ও সাবেক স্ত্রীর কারণে। কিন্তু সাম্প্রতিক টুইটে রঙ্গোলি জানিয়েছেন, হৃতিক রোশন নাকি তরুণীদের নগ্ন ছবি প্রকাশ করে চলেছেন।

রঙ্গোলি আরো বলেছেন, সততার নামে হৃতিক নাকি লজ্জাজনক ব্লগের মাধ্যমে তরুণীদের নগ্ন ছবি প্রকাশ করছেন। এক টেলিভিশনে সাক্ষাৎকার দিতে এসেছিলেন ‘কোয়ি মিল গায়া’ তারকা। তার কয়েক ঘণ্টা পরই রঙ্গোলি এমন বিস্ফোরক টুইট করেছেন। ওই সাক্ষাৎকারে হৃতিক ২০১২ সালে জর্ডানের এক ব্যক্তিগত পার্টির কথাও বলেন।

 

হৃতিক ইতিমধ্যে কঙ্গনার বিরুদ্ধে ২৯ পাতার এক বিশাল অভিযোগ দাখিল করেছেন পুলিশের কাছে। সেখানে কঙ্গনার বিরুদ্ধে হয়রানির অভিযোগ তোলা হয়েছে। কিন্তু রঙ্গোলি উল্টো হৃতিককে হয়রানিকারী বলে উল্লেখ করেছেন তার টুইট সিরিজে।

হৃতিক আর কঙ্গনার একটি ছবিও প্রকাশ করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে, এই অভিনেতা কঙ্গনার কোমর ধরে রয়েছেন। তার মুখ কঙ্গনার গলার কাছে। একটা টুইটে রঙ্গোলি ওই ছবিতে হৃতিকের প্রেমিকসুলভ আরচণের কথাও তুলে ধরেছেন। কাজেই, হৃতিকের অভিযোগের বিষয়টি নতুন মোড় নিতে চলেছে বলেই মনে হচ্ছে। হৃতিক-কঙ্গনার দ্বন্দ্ব এত সহজে থামছে না বলাই যায়।