বোরকা পরে ‘ঢাকা অ্যাটাক’ দেখতে সিনেমা হলে মাহি

515
gb

গত শুক্রবার মুক্তি পেয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। ছবিটি দেখতে শুক্রবার সন্ধ্যার শো’তে গোপনে বোরকা পরে রংপুরের শাপলা সিনেমা হলে গিয়েছিলেন মাহিয়া মাহি।

মাহি বলেন, স্থানীয় শাপলা সিনেমা হলে মা এবং কাছের কয়েকজন মানুষকে নিয়ে সন্ধ্যার শো’তে ঢাকা অ্যাটাক দেখতে যাই। হলে গিয়ে দেখি টিকিট নেই। কাউন্টারে টিকিট না পেয়ে হতাশ হয়েছিলাম। এ সময় স্থানীয় এক ব্যক্তি আমাদের টিকিটের ব্যবস্থা করে দেন, তবে তা ব্ল্যাকে। দ্বিগুণ দাম দিয়ে টিকিট কিনতে হয়।

সাধারণ দর্শক যেন আমাকে চিনতে না পারে তাই বোরকা পরেছিলাম।  চিনতে পারলে ছবি না দেখে হয়তো আমার পিছে ছুটত। চাইলে সিনেমা হলের মালিককে বলে টিকিট ম্যানেজ করতে পারতাম। সন্ধ্যার শো’তে আমরা কোনো রকম সিটে বসি।

কিন্তু ভেতরে প্রচুর গরম ছিল। আধাঘণ্টা পর আমার অস্বস্তি লাগতে শুরু করে। প্রতিটা ছেলেকে দেখছি টি-শার্ট খুলে ছবি দেখতে, কিন্তু উঠে যাচ্ছিল না। তাদের জন্য খুব খারাপ লেগেছে। আবার এটাও আমাদের ভাগ্য যে, তারা এত কষ্ট করে আমাদের ভালোবেসে ছবি দেখে। দর্শকদের প্রশংসা পাশে থেকে শুনেছি। তারা ছবিটি দেখে ভীষণ মজা পেয়েছেন।

মাহি এখন উত্তরবঙ্গের বৃহৎ শহর রংপুরে। সেখানে রবিন খান পরিচালিত ‘মন দেব মন নেব’ ছবির শুটিং করছেন। এই ছবিতে মাহির নায়ক শিবলী নওমান। ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। গত মাস থেকে লালমনিরহাট জেলায় ছবির শুটিং শুরু হয়েছে ছবিটির।