লন্ডনের জনপ্রিয় অনলাইন জিবি নিউজ ও জিবি টিভি’র সিলেট বিভাগীয় প্রতিনিধি হিসাবে নিয়োগ হওয়াতে বিভিন্ন মহলের অভিনন্দন

65

মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা : ডেইলি বিডি নিউজ ডটনেট এর সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক ফারহানা বেগম হেনা বৃটেনের লন্ডন থেকে প্রকাশিত ও প্রচারিত জিবি নিউজ ২৪ ডটকম ও জিবি টিভি’র সিলেটের বিভাগীয় প্রধান হিসাবে নিয়োগ পেয়েছেন। জিবি নিউজ ও জিবি টিভি’র চেয়ারম্যান রাকিব হোসেন রুহেল স্বাক্ষরিত নিয়োগপত্র গত সোমবার জিবি নিউজ ও জিবি টিভি’র অনারারী পরিচালক জামাল খানের মাধ্যমে হাতে পেয়েছেন বলে নিশ্চিত করেছেন ফারহানা বেগম হেনা।

উল্লেখ্য, ফারহানা সিলেট সদরের বদরুল হক ও মৃত নূরুন্নাহারের যোগ্য কণ্যা। ৩ ভাই ও ১ বোনের মধ্যে হেনা সকলের ছোট। নারী সাংবাদিক হিসাবে হেনা ২০০৬ সালে অপরাধ বিচিত্রা’র সিলেট প্রতিনিধি হিসাবে সাংবাদিকতা শুরু করেন। ইতোমধ্যে তিনি কালেরকণ্ঠ, সমাচার, জয় বাংলা,দৈনিক প্রাইম, ভোরের পাতা, জিবি নিউজ, নিউজ ওয়াল্ড সহ অসংখ্য পত্রিকা ও অনলাইনে কাজ করে সাংবাদিকতা পেশায় ব্যাপক পরিচিতি ও সুনাম অর্জন করেছেন। সাংবাদিকতার পাশাপাশি ডেইলি বিডি নিউজ ডটনেট অনলাইন পত্রিকার তিনি সম্পাদক ও প্রকাশক। ২০১৪ সালের ৮ মার্চ নারী দিবসে সিলেটের প্রথম নারী সম্পাদক হিসাবে ফারহানা বেগম হেনার আত্মপ্রকাশ ঘটে। তিনি অনলাইন জার্নালিস্ট সোসাইটির সভাপতি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির একজন অন্যতম সদস্য। সাংবাদিকতার পাশাপাশি পেশায় তিনি একজন চিকিৎসক। তিনি বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক।

এ ছাড়াও সমাজসেবা মূলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে সাংবাদিক হেনা’র। তিনি বাংলাদেশ স্বেচ্ছাসেবী সামাজিক জোটের সিলেট বিভাগীয় সহ-সভাপতি। সাংবাদিকতা সহ সমাজসেবা মূলক কাজে ফারহানার ভূমিকা সিলেট সহ দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হয়েছে। ব্যক্তিগত জীবনে হেনা একজন সফল অভিভাবক। তার একমাত্র ছেলে মখছুদুল করিম নূর শাওন সিলেট ক্যান্টনমেন্ট বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত রয়েছে। জিবি নিউজ ও জিবি টিভি’র সিলেট বিভাগীয় প্রতিনিধি হিসাবে নিয়োগ পাওয়ায় জিবি নিউজ ও জিবি টিভির চেয়ারম্যান রাকিব হোসেন রুহেল সহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের কাছে সহযোগিতা ও দোয়া চেয়েছেন ফারহানা। অবশেষে লন্ডনে জনপ্রিয় অনলাইন জিবি নিউজ ও জিবি টিভি’র সিলেট বিভাগীয় প্রতিনিধি হিসাবে নিয়োগ পাওয়ায় ফারহানা বেগম হেনাকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সাংবাদিক,সামাজিক সংগঠন সহ জিবি নিউজে কর্মরত সকলে ও বিভিন্ন এলাকার প্রতিনিধিবৃন্দ।

মন্তব্য
Loading...