৫২ বাংলা টিভির ২য় বর্ষে পদার্পণ জেদ্দায় আনন্দমুখর পরিবেশে উদযাপন

153
gb
প্রতিনিধি, সৌদি আরব : অত্যন্ত আনন্দমুখর পরিবেশে  লন্ডন ভিত্তিক ৫২ বাংলা টিভির দ্বিতীয় বর্ষে পদার্পণ উদযাপন করেছে জেদ্দা প্রবাসী বাংলাদেশ কমিউনিটি।
আয়োজিত অনুষ্ঠানমালায় ছিল শুভেচ্ছা বিনিময়, আলোচনা সভা ও কেক কাটা পর্ব। বর্ষপূর্তি অনুষ্ঠানের শুরুতে নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান ৫২ বাংলা টিভিকে । এরপর জেদ্দা কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তি বর্গ ও সাংবাদিকরা কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন।
সমাজ সেবক ও রাজনীতিবিদ হুমায়ূন কবিরের সভাপতিত্বে, সাংবাদিক ও লেখক আবুল বাশার বুলবুল এর পরিচালনায়, প্রধান অতিথি ছিলেন সমাজ সেবক নুর মোহাম্মদ ভুঁইয়া। বিশেষ অতিথিগণের ছিলেন, সমাজ সেবক, নুর মোহাম্মদ নূর, আশরাফ আলিম, আবদুল মান্নান, এনটিভি প্রতিনিধি মাসুদ সেলিম, আবুল খায়ের, তাহা মিয়াঁ, সাহাদাত হোসেন,  মোজাম্মেক হক মোল্লা, মোন্তাজের আলী, মহিবুর রহমান, তৌহিদুর রহমান হাসানসহ জেদ্দা কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।
আলোচকরা ৫২বাংলা টিভির উত্তোরত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন। সৌদি আরবে কর্মরত মিডিয়া প্রতিনিধিগণকে সাধুবাদ জানিয়ে তারা বলেন, প্রবাসীদের অনুষ্ঠান আয়োজন, সুখ-দুঃখ প্রচার করে মিডিয়ার কর্মিরা প্রবাসীদের পাশে দাঁড়ায়, যা প্রশংসনীয়।
সভাপতির সমাপনি বক্তব্যে ৫২বাংলা টিভির অগ্রযাত্রা, সফলতা কামনা করেন এবং সুন্দর একটি আয়োজনের জন্য ৫২বাংলা টিভির  প্রতিনিধিকে ধন্যবাদ জানান।
৫২ বাংলাকে শুভেচ্ছা জানান, জেদ্দাস্হ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন, জেদ্দা ইংরেজি স্কুল পরিচালনা পর্ষদ চেয়ারম্যান খন্দকার আবুল কালাম আজাদ এবং ওমর ফারুক চৌধুরী ও বাংলা স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হামদুর রহমান সহ আরো অনেকে ।
gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More