চলে গেলেন জীবননগরের একমাত্র নারী সাংবাদিক নিলুফার ইয়াসমিন রাণী

101
gb

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি ||
সবাইকে শোকের সাগরে ভাসিয়ে চির বিদায় নিলেন জীবননগরের একমাত্র নারী সাংবাদিক নিলুফার ইয়াসমিন রানী গতকাল সন্ধ্যায় । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো মাত্র ৪৩ বছর। আজ সকালে রাজনগর কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সুত্র জানিয়েছে।

সোমবার সন্ধ্যায় অফিসেশষে বাড়িতে যাওয়ার পর তিনি স্ট্রোকে আক্রান্ত হন। এসময় দ্রæত তাকে জীবননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য যশোর রেফার্ড করা হয়। পথিমধ্যে তার মৃত্যু ঘটে। মৃত্যুকালে তিনি মা,দুই বোন তিনভাই, এক ছেলে এক মেয়ে রেখে গেছেন। ছেলেটি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের øাতোক শ্রেণিতে এবং মেয়েটি চুয়াডাঙ্গা সরকারি কলেজে অনার্সের ছাত্রী।

সাংবাদিক রাণীর অকাল মৃত্যুতে জীবননগর প্রেস ক্লাবের সভাপতি প্রবীন সাংবাদিক মো. আনোয়ারুল কবীর ও সাধারণ স¤পাদক এম আর বাবু, সাংবাদিক সমিতির সভাপতি আতিয়ার রহমান স¤পাদক ফয়সাল মাহতাব মানিক, জীবননগর আওয়ামী লীগের সভাপতি গোলাম মর্তুজা ভারপ্রাপ্ত সাধারণ স¤পাদক উপাধাক্ষ্য (অব.) মুন্সী নজরুল ইসলাম. জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমলসহ স্থানীয় সাংবাদিকরা শোক জানিয়েছেন। শোকবাণীতে তারা মরহুমার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এসময় তারা মরহুমার আতœার মঙ্গল কামনা করেন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More