রোহিঙ্গা সাপোর্ট গ্রুপ ইউকে এর পান্ড্ররাইজিং ডিনার  

5,379
gb

GBnews24.com ||

মিয়ানমারের নির্যাতিত, অসহায় মানুষদের সাহায্যার্থে মঙ্গলবার ৩ অক্টোবর ‘রোহিঙ্গা সাপোর্ট গ্রুপ ইউকে’ এর উদ্যাগে পূর্ব লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে এক ফান্ডরাইজিং ডিনারের আয়োজন করা হয়।  

বিশিষ্ট কমিউনিটি নেতা ও সাংবাসিক কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও ‘এলবি ২৪ টিভি’র উপস্থাপক আলাউর রহমান খান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামেপাক থেকে তেলাওয়াত করেন ক্বারি আব্দুস সালাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিবিসি চেম্বারস এন্ড কমার্স এর সাবেক সভাপতি শাহগির বখত ফারুক, ফান্ডরাইজ কমিটির কনভেনার সাংবাদিক ও কলামিস্ট সিদ্দিকুর রহমান নির্ঝর, কাউন্সিলার আয়শা চৌধুরী, লন্ডন বাংলা প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের সদস্য পলি রহমান, কবি হাফসা ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লন্ডনবিডিনিউজের স্পেশাল রিপোর্টার কবি শিহাবুজ্জামান কামাল, সাংবাদিক বদরুজ্জামান বাবুল, কমিউনিটি নেতা শফিকুর রহমান, এলবি২৪ টিভির কর্ণধার শাহ ইউসুফ, হিউম্যান ফাউন্ডেশনের অন্যতম প্রতিনিধি খয়রুল শহীদ, বেতার বাংলা শ্রোতা ফরামের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক কবির আহমদ, বিবিএসডি’র কনভেনার কাজী বাবর আহমদ, আব্দুল হামিদ চৌধুরী, আজিজ হোসেইন অপু, রেডব্রিজ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুর রহমান লিটন, জালালাবাদ কল্যাণ পরিসদের সভাপতি আশিকুর রহমান স্কিল রকাডেমির পরিচালক মাহবুব রহমান সজল মুহিব চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতার জন্য বেতার বাংলা শ্রোতা ফরাম, এলবি২৪টিভি, ভয়েস ফর জাস্টিস, বিবিএমডিএ, হিউম্যান রিলিফ ফাউন্ডেশন, রেডব্রিজ ওয়েলফেয়ার এসোসিয়েশন, বাংলাদেশ জার্নালিস্ট এ্যাসোসিয়েশন ইউকে, কাভার ইনস্যুরেন্স ও স্কিল একাডেমীকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।  ফান্ডরাইজিং অনুষ্ঠানে বিপুল সংখ্যক কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংগৃহীত অর্থ চ্যারিটি সংস্থা হিউম্যান রিলিফ ফাউন্ডেশনের সহায়তায় দেশে পাঠানো হবে এবং দুর্গত, অসহায় মানুষদের মধ্যে বন্টন করা হবে জানানো হয়অনুষ্ঠান শেষে মিয়ানমার ও বিশ্ব মুসলিম উম্মার জন্য বিশেষ দোয়া কারা হয়। দোয়া পরিচালনা করেন কে এম আবুতাহের চৌধুরি।