গোপালগঞ্জে বঙ্গবন্ধু’র মাজারে বিটিসিএল নেতৃবৃন্দের শ্রদ্ধা

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ  ||

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বিটিসিএল ’এ আত্ত¡ীকরণকৃত টি এ্যান্ড টি’র মাষ্টাররোল ও ওয়ার্কচার্জড্্ কর্মচারীরা। শুক্রবার বেলা ১১ টায় বিটিসিএল শ্রমিক কর্মচারী লীগ ও সকল ক্যাজুয়াল শ্রমিক কর্মচারী কল্যাণ সমিতির ব্যানারে পৃথকভাবে জাতির পিতার সমাধিবেদীতে ফুল দিয়ে তারা এ শ্রদ্ধা জানান। এরপর সেখানে তারা জাতির পিতাসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।
এ সময় বিটিসিএল শ্রমিক কর্মচারী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মোঃ আমীর হোসেন, সভাপতি হুমায়ূণ কবীর, কার্যকরী সভাপতি মো: হাপিজুর রহমান, সহ সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তুহিন, সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ ও মোঃ মুজিবর রহমান সহ সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।
পরে সংগঠনের নেতৃবৃন্দ সাংবাদিকদের কাছে তাদের অঙ্গিকার ব্যক্ত করে বলেন, চতুর্থবারের নির্বাচিত প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতিশ্রæত উন্নত দেশ গড়তে তাদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন